Tollywood

Shruti Das: রাঙা বউয়ের সেটে ঘুরে বেড়াচ্ছে সত্যিকারের ভূত! ভূতের অভিজ্ঞতা হয়েছে খোদ শ্রুতির! নিজেই জানালেন নায়িকা

এই মুহূর্তে টিআরপি তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে জি বাংলার এই সিরিয়াল। ধারবাহিকটি নতুন, চলছে মাসখানেক ধরে কিন্তু এর মধ্যেই দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে রাঙা বউ পাখি আর কুশ।

গল্পে টানটান সাংসারিক অশান্তি রয়েছে। পাখির দুই জা তাকে শান্তিতে থাকতে দেবে না আর তাই নানা প্ল্যান করেই চলেছে দুজনকে বিপদে ফেলতে। এদিকে পাখি বেশ বুদ্ধিমতী। তাই সব টের পেয়ে নিজেকে বাঁচিয়ে নিচ্ছে সে।

আজ সিরিয়াল নয়, বরং তার বাইরে পাখির এক গল্প শেয়ার করা হলো। অবাক হবেন বৈকি। শোনা গেলো রাঙা বউয়ের সেটে ঘুরে বেড়াচ্ছে সত্যিকারের ভূত। এক সাক্ষাৎকারে মুখ খুললেন পাখি নায়িকা শ্রুতি দাস।

Ranga Bou | Ep 51 | Preview | Feb, 15 2023 | Shruti Das, Gourab Roy Chowdhury | Zee Bangla - YouTube

শ্রুতি জানান এতে ত্রিনয়নী সিরিয়ালের শুটিং করার সময়েও শুনেছেন এখানে অশরীরী আছে। তখন না বুঝলেও এখন তিনি উপলব্ধি করতে পারছেন। শুনেছেন অনেক বছর আগে এক অল্পবয়সী মেয়ে মারা যায়। তবু এখনও সে মাঝে মাঝেই নিজের অস্তিত্বের জানান দেয়। উদাহরণ দিয়ে শ্রুতি বললেন সবাই গল্প করছেন কিন্তু হঠাৎ নিজে নিজেই টেবিলে রাখা একটা জিনিষ সরে গেলো। তখন বিশ্বাস হলো তার।

এদিকে শুটিংয়ে ভূত আছে না নেই সেটা নিয়ে কিছু বললেন না গৌরব। বললেন আছে সেটা শুনেছেন কিন্তু তিনি দেখেননি। তবে যে যায় বলুক, ভূত শব্দটা উচ্চারিত হলেই কারুর কারুর বুক কাঁপতে থাকে। আর এখন তো পাখিও মেনে নিয়েছে তেনাদের কথা।

Piya Chanda