জন্মের পর অন্য শিশুর সাথে হাসপাতালে পাল্টে গেছিলেন রানি মুখার্জি! মা না দেখলে নায়িকা আজ মানুষ হতেন বস্তিতে  – Tolly Tales
Connect with us

Bollywood

জন্মের পর অন্য শিশুর সাথে হাসপাতালে পাল্টে গেছিলেন রানি মুখার্জি! মা না দেখলে নায়িকা আজ মানুষ হতেন বস্তিতে 

Published

on

জন্মের পরই রানি মুখার্জির জীবনে এমন একটি ঘটনা ঘটে গিয়েছিল যা তাঁর পরিচয়কে উলট পালট করে দিতে পারত। অন্য একটি শিশুর সাথে অদল-বদল হয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। আশুরা ঠিক অভিনেত্রীর জন্মের পরে পরেই ঘটে। এমনটা হলে আর হয়তো অভিনেত্রী হিসেবে রানিকে পর্দায় দেখতে পারতেন না দর্শকরা। ঠিক কী হয়েছিল সেদিন?

এক সাক্ষাৎকারে রানি নিজের জীবনের এক খারাপ ঘটনার কথা জানান। তিনি বলেন যে হাসপাতালে জন্মানোর পরে একটি পাঞ্জাবি পরিবারের শিশুর সাথে অদল বদল হয়ে গিয়েছিলেন রানি। সেই শিশুটি চলে এসেছিল রানির মা কৃষ্ণা মুখার্জির কাছে।

তবে শিশুটিকে দেখেই কৃষ্ণা বুঝতে পেরেছিলেন এটি তাঁর সন্তান নয়। তারপরেই সারা হাসপাতাল জুড়ে উত্তাল পরিস্থিতির সৃষ্টি হয় এবং শুরু হয় খোঁজ খোঁজ রব। শেষমেষ সেই ছোট্ট রানির সন্ধান মেলে পাঞ্জাবি পরিবারে।

একটি বিশেষ গন্ডগোলের কারণে এই শিশু অদল বদল হওয়ার ঘটনাটি ঘটে যায়। সেই কারণে শিশুটিকে রানির মায়ের কোলে দেওয়ার পরই কৃষ্ণার মনে খটকা লাগে। তিনি জানিয়ে দেন এটি তাঁর সন্তান নয়। কারণ শিশুটির চোখের মণির রং বাদামি।

একটি হাসপাতালে জুড়ে খোঁজ শুরু হয় রানির। এমনকি রানির মা নিজেও খুঁজতে শুরু করেন। শেষ পর্যন্ত তাঁকে পাওয়া যায় এক পাঞ্জাবি পরিবারের দম্পতির কোলে। রানি হাসতে হাসতে বলেন এখনো তাঁকে এই নিয়ে খ্যাপানো হয় যে তিনি আসলে পাঞ্জাবি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending