Connect with us

Tollywood

Farhan Imroz: প্রাক্তন প্রেমিকার সঙ্গে বিষাক্ত সম্পর্ক! যাকে না দেখলে এক মিনিট চলত না আজ সেই প্রত্যুষার নাম শুনলেই তেলে বেগুনে জ্বলে ওঠেন ফারহান ইমরোজ

Published

on

বিনোদন জগত সম্পর্কে আমাদের অনেকেরই ধারণা রঙিন দুনিয়া তাই সবকিছুই হয়তো রঙচঙে। কিন্তু তার ভেতরেও যে কত হতাশা, কত অন্ধকার অধ্যায় লুকিয়ে রয়েছে তা আমরা জানি না বা বুঝতে পারি না। ব্যক্তিগত জীবনের উপর দিয়ে ঝড় বয়ে গেলেও হাসিমুখে অভিনয় করে যেতে হয় দর্শকদের খুশি রাখতে।

আর বিনোদন জগতের তারকাদের সম্পর্কও যেনো তাসের ঘরের মতো। এই আছে এই নেই। যদিও সকলের ক্ষেত্রে এমনটা প্রযোজ্য নয়। কিন্তু বহু তারকা দম্পতিদের ক্ষেত্রেই এই বিষয়টা লক্ষ্য করা গেছে এখন পর্যন্ত। একসঙ্গে থাকা বিষয়টাই কে যেনো ক্ষণস্থায়ী হয়ে গেছে।

এক সময়ে টলিপাড়ার আনাচে-কানাচে ভরে থাকতো যেই দুই প্রেমিক-প্রেমিকার ভালবাসায় আজ তাঁরা ছন্নছাড়া। অভিনেতা ফারহান ইমরোজ এবং অভিনেত্রী প্রত্যুষা পালের সম্পর্ক কোনদিনই লুকানো ছিল না দর্শকদের কাছে। জি বাংলার ‘তবু মনে রেখো’ সিরিয়ালে একসাথে অভিনয় করেছিলেন দুজনে আর সেখান থেকেই জমে ওঠে প্রেম।

একটা সময় এমন হয় যে দুজন অনুভব করেন কেউ কাউকে ছাড়া থাকতে পারবেন না। তাই লিভ ইন শুরু করেন ফারহান ইমরোজ এবং অভিনেত্রী প্রত্যুষা পাল। একটি ফ্ল্যাটে দুজনেই একসঙ্গে বসবাস করতেন। একবার ‘দিদি নাম্বার ওয়ান’- এর মঞ্চের সেলিব্রেটি কাপল হিসেবে রচনাদির সঙ্গে নানা সুখ দুঃখের গল্প ভাগ করে নিয়েছিলেন দুজনে।

ওই মঞ্চেই জানিয়েছিলেন অভিনেতা যে তাঁর প্রেমিকাকে না দেখলে তিনি পাগল হয়ে যান। প্রত্যুষা জানিয়েছিলেন তাঁকে নিয়ে ভীষণ পজেসিভ প্রেমিক। দুজনের বোঝাপড়া ছিল খুব ভালো তারপরেই হঠাৎ করে ঝড় এলো দুজনের জীবনে। একে অপরকে সরিয়ে নিলেন। ২০১৮ সালেই ব্রেক আপ আর আজ ৪ বছর হয়ে গেল বিচ্ছেদ হয়েছে।

আর এখন পরিস্থিতি একেবারেই উল্টোটা। সম্পর্ক এতটাই তিক্ত হয়ে গিয়েছে যে ফারহান এখন প্রত্যুষা নাম মুখে আনা তো দূরের কথা তাঁকে চিনতে পর্যন্ত অস্বীকার করছেন প্রেমিক। প্রত্যুষার প্রসঙ্গ উঠলেও তা সযত্নে এড়িয়ে যান।

গত বছরেই একধিকবার ধর্ষ’ণের হুমকি ফোন পেয়ে সাহায্যের জন্য ফারহানের সাথে যোগাযোগ করতে চেয়েছিলেন এই বাঙালি অভিনেত্রী।

কিন্তু ফারহান তাঁকে সাহায্য তো করেনইনি উপরন্তু একবার এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন তাঁর সাথে প্রত্যুষার বহুদিন যোগাযোগ বন্ধ। অভিনেতা এটাও নিজের মুখে বলেছিলেন যে তিনি আর কোন যোগাযোগ রাখতে চান না। তবে ব্রেকআপের পর একাধিকবার ফারহানের কথা উঠতেই আবেগপ্রবণ হয়ে পড়েন নায়িকা। সম্পর্ক থেকে বেরিয়ে আসার বহুদিন পরেও ফারহানের নামের ট্যাটু মুছে ফেলেননি তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending