Tollywood

Rii Sen: কসমিক সে’ক্স সিনেমার নায়িকার মতো সুন্দর স্কিন পেতে চান? নিয়ম করে রোজ এটা করেন ঋ! আপনিও করুন

ঋ সেন। পুরো নাম ঋতুপর্ণা সেন। সাহসী দৃশ্যে অভিনয় হোক বা সাহসিকতার সঙ্গে মনের কথা শেয়ার করা হোক, টলিউডের অন্য নায়িকাদের গুনে গুনে দশ গোল দেবেন ঋ। সাড়া জাগানো ‘কসমিক সে’ক্স’ বা ‘গা’ন্ডু’তে তিনি অভিনয় করে বুঝিয়েছেন তিনি কতটা দক্ষ এবং একইসঙ্গে সাহসী অভিনেত্রী।

পর্দা থেকে বাস্তব জীবন সর্বক্ষেত্রেই বেশ খোলামেলা ঋ সেন। তিনি যে চরিত্রগুলো করেন তাতে পর্দায় ন’গ্নতা বা যৌ’নতায় ঋ-এর কোনও ট্যাবু নেই। আবার ভিলেন হওয়াও উপভোগ করেন। তাই তো সিরিয়ালে সুযোগ পেয়েও দুষ্টু ভিলেন হয়েছেন। যদিও তিনি মনে করেন ছবির জন্য অনেক কিছুই করতে হয় কিন্তু সেটা দিয়ে সাহস মাপা যায় না।

rii.

পর্দায়, পর্দার বাইরে তিনিই সেরা এটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু নিজের সেরা তাও এবার গ্ল্যামার দুনিয়ায় সেটা দিতে গিয়ে নিজেকে ধরে রাখতে হয় আতশ কাচে। জলের মতো স্বচ্ছ ত্বক আর মাখনের মতো নরম স্কিন বজায় রাখতেই হবে নিজের সুন্দরী তকমা ধরে রাখতে।

সৌন্দর্যে কম যান না ঋ। কিন্তু কী করে সেই সৌন্দর্য ধরে রাখেন তিনি? ‘জি বাংলার দিদি নং ১’-এ রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে এই প্রশ্নে অভিনেত্রীর অকপট স্বীকারোক্তি জীবনে শৃঙ্খলা মেনে চলেন তিনি। বাস্তবে তাকে দেখে কেউ বেপরোয়া বলে কেউ আবার উশৃঙ্খল বলে কিন্তু তিনি চুপি চুপি ঠিক ধরে রাখেন জেল্লা।

rii sen

কিন্তু সেটা কীভাবে? ডায়েট রুটিন হলো ফাঁস। রোজ সকালে উঠে খালিপেটে খান কাঁচা হলুদ। নিমপাতা খান। একটা কোয়া রসুন, ডাবের জল, দুটো খেজুর, একটা ডিম সেদ্ধ আর কফি খেয়ে জিম বা শুটিংয়ে যান। শুটিংয়ে সকলে যা খায় সেটাই খান তিনি। ত্বক, শরীর সব থাকবে ভালো।

Titli Bhattacharya