Tollywood

Rii Sen: খোলামেলা দৃশ্য শুট, ন’গ্ন হয়ে সে’ক্স দৃশ্যও করেছেন অকপটে! “প্রোডিউসারের সাথে আমার ভালো প্রেম থাকে থাকুক আমি চাই”, টলিউডে যারা কু-প্রস্তাব নিয়ে অভিযোগ তোলে তাদেরকে ধুয়ে দিলেন অভিনেত্রী ঋ সেন

বাংলা ইন্ডাস্ট্রিতে একজন খুবই পরিচিত মুখ হলেও অভিনেত্রী ঋ সেন। তার আসল নাম ঋতুপর্ণা সেন হলেও টলিউড ইন্ডাস্ট্রি তাকে চেনে ঋ সেন বলে।৪০ এর কোটা পেরিয়ে গেলেও তার বোল্ডনেসে ঘায়েল হয় একাধিক ভক্ত। বাংলা ইন্ডাস্ট্রির ছোট পর্দা থেকে বড় পর্দা সবকিছুতেই তিনি সমানভাবে অভিনয় করে গেছেন।

তিনি ছোটপর্দায় অভিনয় করেছেন বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে যেমন তিতির অতিথি, এখানে আকাশ নীল, ত্রিনয়নী, ধ্রুবতারা, দুর্গা দুর্গেশ্বরী, জয় কালী কলকাত্তাওয়ালী, সাঁঝের বাতি প্রভৃতি ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়া বড় পর্দায় বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করেছেন। তার মধ্যে অন্যতম হলো শ্রীজিৎ মুখার্জির ‘অটোগ্রাফ’।

সম্প্রতি তাকে দেখতে পাওয়া যায় কালার্স বাংলার ‘টুম্পা আটোওয়ালি’ ধারাবাহিকে। এছাড়া বেশ কিছু ছবিতেও কাজ করেছেন তিনি যেগুলি সামনে মুক্তি পেতে চলেছে। সম্প্রতি এক ডিজিটাল মিডিয়ার সঙ্গে তিনি খোলাখুলি সাক্ষাৎকারে বসে ছিলেন সেখানেই জানিয়েছেন তিনি বুঝতে পারছেন যে নিজের মধ্যে তিনি কতটা পরিবর্তন লক্ষ্য করতে পেরেছেন। নিজের মধ্যে তিনি সব সময় একটা পজিটিভ এনার্জি ধরে রাখেন।

নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবন নিয়ে কথা বলতে বলতে অভিনেত্রী টলিউডের কু প্রস্তাবের কথা তুলে ধরেন। তার কথায়”প্রোডিউসারের সাথে আমার ভালো প্রেম থাকে থাকুক আমি চাই। যারা বলে কুপ্রভাব পেলাম তারা একদাম ফালতু “।

Mouli Ghosh