Connect with us

Tollywood

আবার একসঙ্গে সৃজলা এবং শন! ফিরলো ঋষি-পিহু জুটির কেমিস্ট্রি! তাহলে কি দর্শকদের অনুরোধ পূর্ণতা পাচ্ছে? শুরু হচ্ছে “মন ফাগুন ২”…

Published

on

মন ফাগুন সিরিয়ালের হাত ধরেই বাংলা টেলিভিশনের পর্দায় এন্ট্রি নিয়েছিল ঋষি-পিহু জুটি। দুজনের রোমান্টিক দাম্পত্য দর্শক মহলে বিপুল প্রশংসা এবং জনপ্রিয়তা অর্জন করেছিল। সৃজলা গুহ এবং শন ব্যানার্জি প্রথমবার জুটি বাঁধলেও দেখে মনে হয়নি এটা তাদের প্রথমকার একসঙ্গে কাজ।

Sean -Srijla: আবারো একই ফ্রেমে ফিরলো ঋষি পিহু! সোশ্যাল মিডিয়ায় দেখা গেলো ভিডিও - CINEBANGLA.IN

কিন্তু দুর্ভাগ্যবশত সিরিয়াল ব্যাপক জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও হঠাৎ করেই পর্দা থেকে বিদায় নিতে হয়েছিল ঋষি-পিহু জুটিকে। হ্যাঁ, অকালেই বন্ধ হয়ে যায় স্টার জলসার এই অন্যতম জনপ্রিয় সিরিয়াল। মনে করা হচ্ছিল টিআরপিতে ভালো ফলাফল করতে না পারাই এর অন্যতম কারণ। কিন্তু দুজনের কেমিস্ট্রি যে এত তাড়াতাড়ি ফুরিয়ে যাবে সেটা কল্পনাও করতে পারেনি ভক্তরা।

ধারাবাহিক শেষ হয়ে যাবার পরেও এতদিন বাদেও সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় কোন না কোন পোস্টে দুজনের ভক্তরা অনুরোধ করছে আবার এই জুটিকে পর্দায় ফিরিয়ে আনার জন্য। ঋষি-পিহুর অনুরাগীরা আসলে তাদের ভীষণ মিস করে।

দর্শকদের আশা আবার কোন নতুন ধারাবাহিকে হয়তো দুজনের মুখ দেখা যেতে পারে। তবে আদৌ সৃজলা গুহ এবং শন ব্যানার্জিকে একসঙ্গে কোথাও দেখা যাবে কিনা সে বিষয়ে এখনই কোন খবর আসেনি। তবে এর মধ্যেই এল একটা বড় খবর। বলা যায় বড়সড়ো একটা সুখবর। আবার একসঙ্গে ধরা দিলেন সৃজলা গুহ এবং শন ব্যানার্জি।

Sean-Srijla: আবারো পর্দায় ফিরলেন পিহু ও ঋষি! - CINEBANGLA.IN

আসলে কালীপূজাতে একটি ক্লাবের অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে এই দুজন উপস্থিত ছিলেন একসঙ্গে মঞ্চে। দুজনকে একসঙ্গে একই ফ্রেমে দেখতে পেয়ে মঞ্চ জুড়ে তখন হাততালিতে ফেটে পড়ছে চারিদিক। পর্দায় না হলে কি হবে বাস্তবে দুজনের যে জাদু সেদিন ছড়িয়ে ছিল চারিদিকে সেটাই প্রমাণ করে দিচ্ছে এই দুজনের জনপ্রিয়তা।


দর্শকদের মনে অনেক আশা ছিল যে মন ফাগুন ২ খুব তাড়াতাড়ি শুরু হবে এই জুটিকে নিয়ে। যদিও সিরিয়াল শেষ হয়ে যাবার পর তা নিয়ে আর কোনো উচ্চবাচ্য নেই কর্তৃপক্ষের। স্বাভাবিকভাবেই মন খারাপের সময় দুজনকে আবার একসঙ্গে দেখতে পাওয়া যেন হাতে চাঁদ পাওয়ার মত লাগলো ভক্তদের কাছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending