Tollywood

Ritabhari Chakraborty: যেন সমুদ্রতটে নীলপরী! হাড়হিম শীতের মধ্যেও উ’ষ্ণ’তার ছোঁয়া, নীল বি’কি’নিতে লা’স্য’ম’য়ী রূপে পুরুষদের রাতের ঘুম কাড়লেন ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তী। নামটাই মনে হয় যথেষ্ট তাঁকে চেনার জন্য। ‘বং ক্রাশ’ বলে কথা। কত পুরুষের যে কা’ঙ্খি’ত মহিলা তিনি, তা বলার অপেক্ষা রাখে না। দিনে দিনে নিজেকে আরও বেশি সকলের কাছে কাঙ্খিত করে তুলছেন তিনি। তাঁর কোনও ছবি হোক বা ভিডিও, তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই নিমেষে ভাইরাল হয়ে যায়।

নানান সময় নানান পোজে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে ঋতাভরীর জুড়ি মেলা ভার। তবে যবে থেকে তাঁর মনের মানুষের খবর তিনি সকলকে জানিয়েছেন, সকল পুরুষের মন ভেঙেছে বৈ কী! কিন্তু তাতে বিন্দুমাত্র ‘ফ্যান ফলোয়িং’ কিন্তু কমে যায়নি ঋতাভরীর।


কিছুদিন আগেই গিয়েছে ঋতাভরীর দিদির বিয়ে। দিদির বিয়ের নানান ছবি নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। সে সকালের হলুদ লেহেঙ্গাই হোক বা বিয়ের রাতের লাল শাড়ি, সবেতেই যেন মোহময়ী লাগছিল তাঁকে। চোখ কী আর অত সহজে ফেরানো যায়!

তবে দিদির বিয়ের পর ফের কাজে ফিরেছেন অভিনেত্রী। আর এর মধ্যেই সেরে ফেললেন ক্যালেন্ডার ফটোশুট। সেই ফটোশুটেরই একটি ছবি সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন ঋতাভরী। সমুদ্রের পাড়ে নীল রঙের বি’কি’নিতে যেন আর বেশি আকাঙ্ক্ষিত হয়ে উঠেছেন তিনি।

নীল বি’কি’নির ফাঁকে উন্মুক্ত তাঁর ব’ক্ষ’বি’ভা’জি’কা। বেশ লাস্যময়ী রূপেই এই ছবিতে ধরা দিয়েছেন তিনি। তাঁর চোখের চাউনি যে কোনও পুরুষকে সম্মহিত করতে বাধ্য। নীল বি’কি’নিতে তিনটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর প্রত্যেকটিই যেন ‘এক সে বরকার এক’। কোন ছবি ছেড়ে কোনটা দেখবে, তা নিয়ে হয়ত নেটিজেনরাই ধন্ধে।

বলাই বাহুল্য, ঋতাভরীর এই নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় আছড়ে পড়তে বেশি সময় নেয় নি। মুহূর্তে ভাইরাল হয়েছে ‘নীলপরীর’ এই ছবি। নানান সুন্দর সুন্দর কমেন্টে ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স। কেউ বা তাঁকে ‘জলপরীর’সঙ্গে তুলনা করেছেন তো কারোর আবার ধারণা তাঁর এই ছবি সামাজিক মাধ্যমে ‘আগুন’ ধরাতে বাধ্য

Titli Bhattacharya