Tollywood

Ritabhari Chakraborty: চকচক করছে সবুজ অ’ন্তর্বা’স, নিজের হাত বোলাচ্ছেন নিজেরই শ’রী’রে! সমুদ্রে স্নানের পর ভিজে শ’রী’রেই ছবি দিলেন ঋতাভরী! উষ্ণতায় মাখামাখি বলছে পুরুষরা

ঋতাভরী চক্রবর্তী। আলাদা করে তার পরিচয় দিতে লাগে না আজকাল। কখনো টিভির পর্দায় আবার কখনো সোশ্যাল মিডিয়ায় আগুন লাগাতে সিদ্ধহস্ত এই নায়িকা। এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে যাদের নাম না নিলেই নয় তিনি হলেন ঋতাভরী।

যেমন রূপ তেমন তার গুণ। দুইয়ে মিলেমিশে একেবারে বাঙালি দর্শকদের কাবু করে ফেলেছেন ইতিমধ্যেই। এর মধ্যেই মাঝেসাঝে এমন পোস্ট দেন তিনি যে না তাকিয়ে পারা যায় না। এই শীতের রাতেও পুরুষ হৃদয় ঝড় তুলতে যথেষ্ট সেই ছবি।

সম্প্রতি এমনই কতগুলি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ভর দুপুরে সমুদ্রের মধ্যে স্নান সেরে উঠলেন নায়িকা। পরনে অ’ন্তর্বা’স আর তার উপর অর্ধেক খোলা শার্ট। সবুজ অ’ন্তর্বা’সের মধ্যে দিয়ে উঁকি মারছে তার ব’ক্ষবিভাজিকা।

কখনো তার হাত তার বুকের কাছে, আবার কখনো নিজেকে মেলে ধরেছেন সমুদ্রের মাঝে। গোটা শরীর ভিজে চপচপ করছে। তার মধ্যেই ছবি তুলতে ভুললেন না ঋতাভরী চক্রবর্তী।

নায়িকার এমন ছবি যে শীতের রাতেও পুরুষ হৃদয়ে গরম হাওয়া বইয়ে দিলো সেটা আর বলার অপেক্ষা রাখে না। তার উপরে তার চোখের ওই চাহনি মন জয় করে নিল পুরুষ ভক্তদের। ক্যাপশনে লিখেছেন ওয়াটার বেবি। তাতে অনেকেই কমেন্টে লিখল ঠিক যেন মৎস্যকন্যা।

Nira