Tollywood

Ritabhari Chakraborty: ফেনায় ফেনায় সিক্ত ঋতাভরীর শরীর! স্নান করতে করতে করলেন ভিডিও রেকর্ড! “লাল লিপস্টিক লাগিয়ে কে স্নান করে?” তুমুল Trolled

ঋতাভরী চক্রবর্তী। এই নামের সঙ্গে অপরিচিত এমন বাংলা দর্শক খুঁজে পাওয়া যাবে না। ছোট পর্দা থেকে বড় পর্দা দুই ক্ষেত্রেই রয়েছে তার অগাধ বিচরণ। শুরুটা সিরিয়াল থেকে হলেও এখন তিনি বড় পর্দা রীতিমতো কাঁপিয়ে দিচ্ছেন একাই।

টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী এখন রীতিমতো সোশ্যাল মিডিয়া সেন্সেশনে পরিণত হয়েছেন। ব্যক্তিগত এবং কাজের রানা ভিডিও এবং ছবি মাঝে মাঝেই তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে। মুহূর্তের মধ্যে সেগুলি হয়ে যায় ভাইরাল এবং অভিনেত্রী উঠে আসেন আলোচনায়।

কখনোই নিজের ভক্তদের খুশি করতে ব্যর্থ হননি নায়িকা। সম্প্রতি এমন ভিডিও শেয়ার করলেন যে এই শীতের রাতেও শরীর কাঁপুনি দেবে। স্নান করছেন আর সেই ভিডিও শেয়ার করলেন তিনি। স্নানের পোশাক এবং তার মধ্যে দিয়ে উঁকি মারছে ব’ক্ষ’বিভা’জিকা। ফেনা নিয়ে খেলছেন তিনি।

নিজের স্নানের ভিডিও নিজেই শেয়ার করলেন নায়িকা। ঋতাভরীর সেই ভিডিও দেখতে হুরমুড়িয়ে এলো দর্শকরা। ভিডিও মুহূর্তের মধ্যে হয়ে গেল ভাইরাল। পরনে সবুজ বি’কি’নি আর ঠোঁটে লিপস্টিক। মেকআপ করা অবস্থাতেই স্নান করতে নেমেছেন তিনি বাথটাবে।

তবে এবার নায়িকার প্রশংসা চেতনা হয়েছে তার থেকে বেশি হয়েছে সমালোচনা এবং ঠাট্টা। আসলে সচরাচর আমরা স্নান করতে গেলে সাধারণত মেকআপ করে থাকি না। তবে সেলিব্রিটিদের বিষয় আলাদা। তারা কখন কী করছেন সেটা ভেবে চিন্তে পারেন না। তবে নায়িকাকে যে অসাধারণ সুন্দরী লাগছে এ কথা অস্বীকার করা যাবে না।

পড়ন্ত রোদের উ’ষ্ণ’তায় যৌ’বন উপচে পড়ছে ঋতাভরীর। ব্যালকনিতে সূর্যের সঙ্গে খেলতে খেলতে এই দৃশ্য রেকর্ড করেছেন নায়িকা। স্নানের দৃশ্য একটু দেখা গেলেও তারপর দেখা যায় ব্যালকনি থেকে অসাধারণ এক প্রকৃতির দৃশ্য যা বেশ মনোরম। তবে বেশিরভাগ মানুষেরই প্রশ্ন স্নান করতে গিয়ে কে লিপস্টিক লাগায়?

Nira