Tollywood

Rituparna Sengupta: নেই ব্লাউজ, খালি গায়ে “পা’ছাপেড়ে” শাড়ি জড়িয়ে মহানায়িকা ঋতুপর্ণা! গরমে বাড়ালেন উত্তাপ

বাংলা সিনেমায় অপরিহার্য তিনি। আজ বিগত ৩০ বছর যাবত বাংলা সিনেমার পর্দায় অভিনয় করে চলেছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা প্রশ্নাতীত। যে কোন‌ও চরিত্রেই নিজের অভিনয় প্রতিভার বিচ্ছুরণ ঘটান এই সুদক্ষ অভিনেত্রী। তবে তিনি এমন এখ অভিনেত্রী যিনি বর্তমান সমস্ত ট্রেন্ডে গা ভাসান।

বর্তমানে আবার ব্লাউজ ছাড়া শাড়ি পরার ট্রেন্ড এসেছে‌। তবে এখন আর আটপৌরে করে নয় বরং খালি গায়ে কুঁচিয়ে শাড়ি পড়ছেন‌ সবাই। বিভিন্ন অভিনেত্রীরা সেই ট্রেন্ডে গা ভাসাচ্ছেন। আর এবার সবাইকে মাত দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর শেয়ার করা একটি ইন্সটাগ্রাম রিলে দেখা গেছে, সরু কালো জমির সাদা শাড়ি পরে রয়েছেন অভিনেত্রী। শাড়িতে আবার লাল রঙের কল্কা করা। লিনেনের তৈরি এই বিশেষ শাড়িটির নাম ‘পা’ছাপেড়ে’ শাড়ি।

উল্লেখ্য, এই শাড়ির সঙ্গে কোন‌ও রকমের ব্লাউজ পরেননি অভিনেত্রী। বরং পরে আছেন সাদা রঙের একটি টিউব টপ। সেইসঙ্গে গলায় মানানস‌ই অক্সিডাইজডের চোকার। দুই হাতে অক্সিডাইজড বালা পরে রয়েছেন অভিনেত্রী। চোখে ঘন কালো কাজল। ঠোঁটে ন্যু’ড শেডের লিপস্টিক। চুলে আলগা করে খোঁপা বাঁধা।

এই রিলটির ছত্রে ছত্রে ফুটে উঠেছে বনেদিয়ানা। এই রিলটি শেয়ার করে অভিনেত্রী সকলকে সুপ্রভাত জানিয়ে লিখেছেন, এই পা’ছাপেড়ে শাড়ির কদর আলাদাই, সৌন্দর্য‌ও কিন্তু অসামান্য। এক‌ইসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, এই ধরণের লুপ্তপ্রায় শাড়ি আবারও সবার সামনে নতুন একটি ফটোশুটের মাধ্যমে তুলে ধরতে পেরে দারুণ উচ্ছ্বসিত তিনি। একইসঙ্গে তিনি জানিয়েছেন, এই শাড়িটি ডিজাইন করেছেন শৈবাল বসু। নতুন এই ফটোশুটে সোশ্যাল মাধ্যমে উত্তাপ বাড়িয়েছেন ঋতুপর্ণা তা বলা বাহুল্য‌।

Ratna Adhikary