Tollywood

Actress Baby: প্রথম সন্তানের এক বছর হতে না হতেই আবার মা! আবার সন্তানের জন্ম দিলেন টেলি অভিনেত্রী! “কীসের এত তাড়া?”, ছবি শেয়ার করতেই Trolled

বাংলা টেলিভিশনের একটা সময়ের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী মধুবনি গোস্বামী এবং রাজা গোস্বামী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ থেকেই দুজনের পরিচিতি বৃদ্ধি পায়। তারা দুজন একে অপরের বিপরীতে অভিনয় করেছিল এই ধারাবাহিকে। তারপরে সেখান থেকে বাস্তব জীবনেও এই জুটি সম্পর্কে আসে এবং বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

May be an image of 2 people

গত বছর তাদের দুজনের কোল আলো করে এসেছে একটি ছোট্ট পুত্র সন্তান যার নাম কেশব। সম্প্রতি রাজাকে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেলেও মধুবনিকে আর সেভাবে অভিনয় করতে দেখা যায় না। তবে দুই অভিনেতা-অভিনেত্রীর একত্রে রয়েছে একটি ইউটিউব চ্যানেল। যেখানে তারা দুজন ছেলে কেশবকে নিয়ে জীবন যাপন দেখায়। আর যা দেখে তাদের ভক্তরা রীতিমতো খুশি হয়।

Raja Goswami Archives - BharatNews 24x7

তবে প্রথম সন্তানের পর সম্প্রতি টেলিপাড়ায় জল্পনা উঠেছিল যে অভিনেত্রী মা আবার হতে চলেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন যা দেখে এই জল্পনা আরো বেশি বৃদ্ধি পায়। আর এই জল্পনা ওঠার পরেই অনেকে নানারকম প্রশ্ন তুলেছিল।

এবার সেই জল্পনাকে আরো বাড়িয়ে সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্টে কতগুলি ছবি দেখা গেছে। যেখানে অভিনেতা-অভিনেত্রী একটি হাসপাতালে রয়েছেন এবং মধুবনী হাসপাতালের বেডে শুয়ে পাশে একটি সদ্যোজাত সন্তান। সেই সঙ্গে ক্যাপশনে লেখা “আমাদের জীবনের সর্বশ্রেষ্ঠ দিন।”

আর এই ছবি প্রকাশে আসার পরে আবার অনেকে মনে করছে যে অভিনেত্রী দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন। কিন্তু আসল সত্যিটা তাদের ছবিগুলোকে ভালো করে দেখলেই বোঝা যাবে। অভিনেত্রী তিনটি ছবি পোস্ট করেছেন তার মধ্যে একটিতে রয়েছে তার হাত যেখানে একটি তারিখের লেভেল মারা রয়েছে। আর সেখানে তারিখ দেওয়া ২০২১ সালের এপ্রিল মাসের ৯ তারিখ।

আর এই ছবি দেখেই সবাই বুঝতে পেরেছে যে এটি তাদের একমাত্র সন্তান কেশবের জন্মের সময় তোলা। আর সেই ছবি আবার একবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা অভিনেত্রী নিজেদের পুরনো সুন্দর স্মৃতিকে মনে করেছেন।

May be an image of 2 people, people standing and indoor

Nira