Connect with us

Tollywood

Rooqma Ray: বাস্তব জীবনে সত্যিই গাঁটছড়া বেঁধে ফেললেন রুকমা রয়? বয়স্ক রাহুলদা ঠিক পাত্তাও দেয় না, বিয়েটা সেরেই ফেললেন রুকমা, ভাইরাল বিয়ে-বৌভাতের ছবি, সোশ্যাল মিডিয়া ঘিরে জোর গুঞ্জন

Published

on

এখন বহু নায়িকা যখন হাতে কাজ নেই দেখছেন তখন ঝটপট বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন এবং তারপরেই হয়ে যাচ্ছে ইউটিউবার। আবার অনেকেই আছেন যারা অভিনয় পেশার সঙ্গে সঙ্গে ইউটিউবেও চ্যানেল খুলে রেখেছেন। সেরকমই একজন অভিনেত্রী হলেন রুকমা রয়।

Rooqma Ray - YouTube

এখন লালকুঠিতে অভিনয় করছে রুকমা। সেইসঙ্গে ইউটিউবেও দাপটের সঙ্গে ভ্লগিং করে সে। সব মিলিয়ে বেশ ভালোই আছে আবার শোনা যায় যে রাহুলের সঙ্গে নাকি তার প্রেম চলছে যদিও মুখোমুখি দুজনে এখনো স্বীকার করেনি সেটা ক্যামেরার সামনে। কিন্তু যা রটে তার কিছু তো ঘটে বটেই। রাহুলের মাঝে মাঝে ছবি দেওয়া এবং ক্যাপশন গুলো বলে দেয় যে কিছু একটা সম্পর্ক তৈরি হয়েছে।অনেকেই চেয়েছিলেন যে রাহুলের তো এখন অনেকটাই বয়স হয়েছে প্রায় চল্লিশ তো হবেই, তো রুকমার সঙ্গে বিয়েটা যদি সেরে ফেলেন তাহলে ভালো হয়। রাহুলের তো ইন্টারেস্ট দেখা যাচ্ছে না তাই নিজের ভবিষ্যতের কথা ভেবে বিয়েটা করেই ফেললেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

এমনকি রিসেপশনটাও সম্পন্ন হয়ে গেছে। রাহুল রুকমা জুটি এখন শুধুমাত্র পর্দায় দেখা যাবে। বাস্তবে রুকমা এখন অন্য কারোর সঙ্গে বেঁধেছেন ঘর। ছবি ছেড়েছেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

বিয়ের সাজে একদম অন্য রকমের শাড়ি বেছে নিয়েছেন রুকমা। সবুজ হলুদ ফ্লোরাল লেহেঙ্গা রিসেপশনের জন্য। ভীষণ সুন্দর লাগছে তাকে। এমনিতেই রুকমা মেকআপ ছাড়াই সুন্দরী তবে এখানে যেন আরেকটু বেশি সুন্দর লাগছে। আচ্ছা তবে এবার আপনাদের জানানো যাক যে বরটা কে?

0000000830ba5a9201f74990a344e1f8e173ace4.jpg (1082×609)

কেউ না। আরে রুকমা সত্যি বিয়ে করেনি, সেটা হলে ভাইরাল খবর হয়ে যেত। অন্যান্য আর ৫ জন নায়িকার মতই তিনি ফটোশুট করেছেন। যেখানে তাকে ভীষণ সুন্দর লাগছে, তবে অনেকেই ভয় পেয়ে গেছিলেন এই ভেবে রুকমা রাহুলকে বিয়ে না করে অন্য কাকে বিয়ে করল? রাম্পি জুটি ভাঙ্গা অত সহজ নয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending