Tollywood

Shweta Bhattacharya: কাজ পাওয়ার জন্যে উস্কে দেওয়া ছোট পোশাক নয়! আজকের শ’রীর দেখানোর যুগে ব্যতিক্রম সোহাগ জলের জুঁই! সিরিয়াল থেকে সিনেমা সব ক্ষেত্রেই নিজের শর্ত দিয়ে করেন কাজ

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি ভীষণ জনপ্রিয় পর্দার এবং বাস্তবের জুটি হল অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাসের জুটি। দুজনেই বর্তমানে জি বাংলায় অভিনয় করছে তবে আলাদা আলাদা দুটি ধারাবাহিকে একজনকে দেখা যাচ্ছে ‘নিম ফুলের মধু’তে এবং অন্যজনকে দেখা যাচ্ছে ‘সোহাগ জলে’। প্রসঙ্গত জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’তে তাদের দুজনকে প্রথম একসাথে দেখতে পাওয়া গিয়েছিল।

Watch Sohagjol TV Serial 3rd December 2022 Full Episode 6 Online on ZEE5

প্রসঙ্গত বড়দিনের আগে শুক্রবার অভিনেত্রীর প্রথম বড় পর্দার ছবি ‘প্রজাপতি’ রিলিজ করেছে। যেখানে তিনি অভিনয় করেছেন বাংলার ইন্ডাস্ট্রির সুপারস্টার দেবের সঙ্গে । সেই সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং অভিনেত্রী মমতা শঙ্করের সঙ্গে। যা তার কাছে অনেক বড় পাওয়া। প্রেমিকা শ্বেতার সিনেমা মুক্তির দিন নিজের মা আর দাদাকে নিয়ে সেখানে রুবেল উপস্থিত ছিলেন। প্রসঙ্গত অভিনেত্রী বর্তমানের অভিনেত্রীদের থেকে কিছুটা আলাদা সে কথা তার অনুরাগীরা জানেন।

অনেকেই জানেন স্লিম এবং ট্রিম সুন্দরী একজন অভিনেত্রী হওয়া সত্বেও তিনি স্লিভলেস কিংবা ছোট পোশাক পড়তে স্বাচ্ছন্দ বোধ করেন না। তার অভিনয় জীবন শুরুর আগে থেকেই তিনি শর্ত দিয়েছিলেন স্লিভলেস হোক কিংবা কোন ছোট রিভেলিং পোশাক তা তিনি পরবেন না।

অভিনয় জগৎ মানেই সেটি হল গ্ল্যামার ওয়ার্ল্ড চারিদিকে চাকচিক্যতে করে ভরা। কিন্তু সেই জগতের অংশ হয়েও নিজেকে এসব থেকে দূরে রাখতে পছন্দ করেন অভিনেত্রী। আর নিজের শর্ত নিয়েও অভিনয় গুনেই অনায়াসে কাজ পেয়ে চলেছেন তিনি। তারপরে বড় পর্দাতেও নিজের ডেবিউ করে ফেলেছেন। কিন্তু পোশাক নিয়ে তার এই শর্ত কখনো কি তার অভিনয় জীবনে বাধা হয়ে দাঁড়াবে না?

 

View this post on Instagram

 

A post shared by Debu’s (@debusbydebashis)

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের তরফে শ্বেতার প্রেমিক রুবেল বলেছেন, ‘ওর পোশাক নিয়ে যে শর্ত রয়েছে তা তো ওর একেবারেই নিজস্ব। আমি নাচের মানুষ। সেখানে অনেককেই দেখেছি ছোট পোশাকে সাবলীল হতে। ও নয়, তাই চায় না’। তাছাড়া রুবেল গর্বের সাথে জানান এই শর্ত রেখেই তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী শ্বেতা কাজ পেয়ে এসেছেন এতদিন।

এদিন অভিনেতা আরো জানান ‘যদি পোশাকের কারণে ওর পাঁচটা কাজ চলেও যায় আমার মনে হয় ওর তাতে খুব একটা আফসোস হবে না। নিজের নীতির বিরুদ্ধে কখনওই চলে না ও। তার মানে এই নয় যে স্লিভলেস বা ছোট পোশাক খারাপ। ব্যস, ও চায় না। সেটা ওর সিদ্ধান্ত’।

Nira