Connect with us

Tollywood

Rudrajit-Promita: ব্যাংক একাউন্টে লক্ষ লক্ষ টাকা তবুও খাঁটি বাঙালির মতো গড়িয়াহাট থেকে দরদাম করে পুজো শপিং করে ফেলল রুদ্রজিৎ প্রমিতা! ভাইরাল সেই ভিডিও

Published

on

অনেক তারকা রয়েছেন যাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি কোটি টাকা থাকে কিন্তু বাস্তবে তারা অত্যন্ত সাধারণ জীবন যাপন করে আর সেই জন্যই মানুষ তাদের ভালোবাসে অনেক বেশি। কিন্তু তাই বলে যে তারা কিপটে এটা আবার ভাববেন না। কিন্তু দুটো সিরিয়াল করে মাসে লক্ষাধিক টাকা রোজগার করেই এখন উঠতি নায়ক নায়িকাদের স্বভাব হচ্ছে দামী দামী গাড়ি কেনা, দামি ফোন কেনা, দামি রেস্টুরেন্টে যাওয়া আবার দামি দামি ট্রিপ করে আসা।

Rudrajeet Mukherjee And Pramitra Chakraborty Exclusive Pre ...

এদের মধ্যে একদম ব্যতিক্রম হলেন রুদ্রজিত আর প্রমিতা। সাত ভাই চম্পা থেকে তাদের মানুষ খুব ভালোবাসে তবে প্রমিতা এখানে আকাশ নীল এর দ্বিতীয় ভাগে ভিলেনের রোল করে যা গালাগালি খেয়েছিলেন তা হয়তো সারাজীবন ভুলবেন না। তাকে বর্তমানে কোন সিরিয়ালে দেখা না গেলেও কিছুদিন আগেই তাকে পিলুকে আমরা দেখেছি। রুদ্রজিৎকে এখন আমরা পিলুতে দেখছি আবার মিঠাই তো দেখেছি কিছুদিন আগে। আজ ধুমধাম করে বাড়িতে গণেশ পুজো করেছেন।

আবার এর মাঝে বিকালে চলে গেছেন গড়িয়াহাটে পুজো শপিং করতে। সেখানে এক সংবাদ মাধ্যম তাদেরকে দেখে ফেলে এবং ভাইরাল হয়ে যায় তাদের ভিডিও। গড়িয়াহাটের একদম অত্যন্ত সাধারণ বস্ত্র বিপরীতে তাদের দেখা মিলল।

সেখানে শাড়ি পাঞ্জাবি জিন্স টি-শার্ট সব তারা কিনে ফেললেন। এর থেকেই বোঝা গেল যে দামি হাইফাই অনলাইন জামা কাপড় অর্ডার বা সাউথ সিটি, ওয়েস্ট এ গিয়ে দামি দোকান থেকে জামা কাপড় কেনা নয় বরং পুজোর সময় গড়িয়াহাট থেকে দরদাম করে কেনাতেই তাদের আসল আনন্দ। তাই এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আর সকলে দুজনের খুব প্রশংসা করছেন।

Trending