Connect with us

Tollywood

বিখ্যাত ইউটিউবার এর গাওয়া গান চুরি করেছেন রূপঙ্কর বাগচী! নিউটাউন থানায় গায়কের বিরুদ্ধে এফআইআর করলেন গায়িকা, ‘শেষপর্যন্ত গান চুরি’, বিস্মিত নেটিজেনরা

Published

on

‘who is kk?’ মন্তব্য করে বিপাকে পড়েছিলেন সংগীত শিল্পী রূপঙ্কর বাগচী। দীর্ঘদিন সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। শেষমেশ নিঃশর্ত ক্ষমা চেয়েছিলেন তিনি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে এবার তাঁর নামে গান চুরির অভিযোগ তুলে থানায় গায়িকা।

গায়ক রূপঙ্কর বাগচি ও কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গান চুরির অভিযোগ এনে নিউটাউন থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন ইউটিউবার এবং গায়িকা মনোরমা ঘোষাল। তদন্তে নেমেছে নিউটাউন থানার পুলিশ। বৃহঃস্পতিবার সকালে থানায় অভিযোগ জানান তিনি।

গায়িকা মনোরমা ঘোষাল সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায় এবং রূপঙ্কর বাগচীর নামে জেনারেল ডায়েরি করতে এসেছি। ছ’ মাস আগে আমার ইউটিউব চ্যানেলে গানটা আপলোড করেছিলাম। গানটির ভিডিয়োও করেছিলাম। কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায় পারিশ্রমিক নিয়েই আমার গানটি প্রোমোট করেন। আমি ওঁকে এটাও বলেছিলাম যে এটা আমার সম্পূর্ণ নিজের গান। গানটি যাতে সকলের কাছে পৌঁছায় সেজন্য আমি ওঁঁকে প্রমোশন করতে বলেছিলাম। তার জন্য উনি যথাযথ টাকা নিয়েছিলেন।’

তিনি আরও বলেন, কিছুদিন ধরে কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায় তাকে মেসেজ করে এবং ইউটিউব চ্যানেল থেকে গানটি কয়েকদিনের জন্য উঠিয়ে নিতে বলেন। কারণ জানতে চাইলে তিনি জানিয়েছন রূপঙ্কর বাগচী গানটি গাইছেন তাই। ২৯ জুন মনোরমা গানটি তাঁর ইউটিউব চ্যানেল খুলে দেখেন ‘সাগর তুমি’ গানটিতে স্ট্রাইক এসেছে। তাই বৃহঃস্পতিবার সকালে থানায় অভিযোগ জানিয়েছেন। উল্লেখ্য গত বুধবার দিন রূপঙ্কর বাগচী গানটি রিলিজ করেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending