Connect with us

Bollywood

Rupankar Bagchi: কেকে বিতর্কের পরেই রূপঙ্করের কাছে এসেছে বিগ বস হিন্দির ডাক! মুম্বাইয়ের লোক বয়কট করবে ভেবেই লাখ লাখ টাকার অফার ফিরিয়ে দিলেন রূপঙ্কর?

Published

on

সামনেই আসছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আর সেই নিয়ে সাধারণ মানুষ থেকে চলচ্চিত্র জগতে অভিনেতা অভিনেত্রী গায়ক গায়িকা সবাই মেতে রয়েছেন আনন্দে। আর তাই সম্প্রতি বহু শিল্পী তাদের ছোটবেলা থেকে এখনকার দুর্গাপুজোর স্মৃতি ভাগ করে নিচ্ছেন। তেমনভাবেই কিছুদিন আগে এক সংবাদমাধমের সঙ্গে তার দুর্গাপুজোর স্মৃতি ভাগ করে নিয়েছেন সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী।

রূপঙ্কর বাগচী বেশ কিছুদিন ধরে সংবাদ শিরোনামে রয়েছেন এই জনপ্রিয় সংগীত শিল্পী। কিছুদিন আগে বলিউডের বিখ্যাত গায়ক কেকে কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করার জন্য তার সাধারণ মানুষ থেকে শিল্পীরা সবাই সমালোচনা করেছিল। আর তারপর কৃষ্ণ কুমার কুন্নাথের আকস্মিক মৃত্যুতে একপ্রকার এক ঘরে করে দেওয়া হয়েছিল রূপঙ্করকে। তার পরিবারসহ তিনি নিজেও গৃহবন্দী হয়েছিলেন বেশ কয়েকদিনের জন্য এবং পেয়েছিলেন প্রাণনাশের হুমকি।

Singer Rupankar Bagchi to play a meaty role in 'Mahapeeth Tarapeeth' - Times of India

সেইসব কাটিয়ে কয়েকদিন হল তিনি আবার ইন্ডাস্ট্রিতে ফেরত এসেছেন। বেশ কয়েকটি গানে কাজও করেছেন এরই মধ্যে।সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে তিনি একান্ত সাক্ষাৎকারে তার পুজোর কিছু স্মৃতি ভাগ করে নিয়েছেন “আমার প্রথম রোল খাওয়াও পুজোতেই তার আগে রোল বলে কোনও বস্তু আছে বলেই আমার জানা ছিল না!আমার বন্ধুরা প্রায় সবাই একই মেয়ের প্রেমে পড়েছিল। পাড়ার সব ছেলেকেই সে প্রায় নাকে দড়ি দিয়ে ঘোরাত! পুজোর সময়ে ওই মেয়েটি বেরোলে তার পিছনে পাড়ার ছেলেরাও বেরিয়ে পড়ত। আমিও বেরোতাম ওদের সঙ্গে।”

তবে সম্প্রতি শোনা যাচ্ছে যে এই সংগীত শিল্পী নাকি বিতর্কিত রিয়ালিটি শো “বিগ বস” এর ডাকও পেয়েছিলেন বেশ মোটা অংকের টাকার বিনিময়ে। কিন্তু তিনি পুজোতে কলকাতায় থাকবেন পরিবারের সাথে সময় কাটাবেন বলে বিগ বস এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending