Tollywood

Actress Marriage Trolled: টেলি পাড়ায় একের পর এক বিয়ে, কিন্তু এই অভিনেত্রীকে বিয়ের জন্য শুনতে হলো কটাক্ষ! “ছি শেষে এমন ছেলে পেলো?”, শুনতে হচ্ছে তাকে

শীতকাল মাত্রই বিয়ের মরশুম। তাই টলিউডেও এখন বাজছে বিয়ের সানাই। কিছু আগেই চার হাত এক হয়েছে সাত পাকে বাঁধা ধারাবাহিকের অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর। এবার টেলি পাড়ায় আরও এক অভিনেত্রীর বিয়ের খবর পাওয়া গেল।

সাত ভাই চম্পা, জয় মা দুর্গা, কুসুম দোলা আরও একাধিক নাম করা ধারাবাহিক যার ঝুড়িতে রয়েছে, অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বছরের শুরুতে তিনিও বিয়ে সেরে ফেললেন। শুভ মুহূর্তের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

বিয়েতে সেজে উঠেছিলেন একদম বাঙালিআনায়। ট্রেডিশনাল লাল কাঞ্জিভরমে সুন্দরী বাঙালি বউ। সঙ্গে ছিল মনানসই গয়নার সাজ। ছবিতে বরের পাশাপাশি দেখা যাচ্ছে তাঁর বন্ধু – বান্ধবী ও পরিবারকেও।

পাত্রের নাম অনুরণ রায়চৌধুরী। পেশায় একজন সফটওয়ার ইঞ্জিনিয়ার। মাইক্রোসফটে চাকরি করেন তিনি। তাই এই মুহূর্তে বসবাস ওয়াটিংটনের সিয়াটেলে।

তার মানে কি বিয়ের পর আমেরিকায় চলে যাবেন রুশা? খবর তাই হতে চলেছে। অভিনয় ক্যারিয়ারে আপাতত ইতি টানছেন তিনি। কিন্তু এক্ষুনিই আমেরিকায় যাবেন না রুশা।

Roosha Chatterjee: কড়াইশুঁটির কচুরী থেকে নলেন গুড়ের রসগোল্লা, রুশার  বিয়ের মেনু জিভে জল আনবে

বিয়ের পর আগে গিয়ে উঠেবন নিজের আসল শ্বশুরবাড়ি অশোকনগরে। সংবাদ মাধ্যম নিজের বিয়ের বিষয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, অ্যারেঞ্জ ম্যারেজ করেই বিয়ে হয় তাঁর। কিন্তু মা বাবার পছন্দ করা ছেলের সঙ্গেই যে কবে প্রেম হয়ে গিয়েছে তা আর ধরতে পারেননি।

Nira