Connect with us

Tollywood

Aindrila-Sabyasachi: “আরেকটু থাকতে দাও ওকে”…শেষবারের মতো প্রেমিকাকে চু’ম্ব’ন করলেন সব্যসাচী! আবার দেখা হবে পরজন্মে

Published

on

কষ্টে বুক ফেটে যাচ্ছে আত্মীয়-স্বজন থেকে শুরু করে সাধারণ মানুষের। কেউ কেউ বলছেন এই বয়সে মা হয়ে মেয়ের চলে যাওয়া চোখের সামনে দেখতে হচ্ছে আবার কেউ বলছে পাঁচ বছর ধরে ছায়া সঙ্গীর হঠাৎ করে হাত ছেড়ে চলে যাওয়া অনুভব করতে হচ্ছে সব্যসাচীকে সামনে থেকে। এই দুই লড়াই তাদের একার তাদের নিজস্ব।

Aindrila Sharma Passes Away: Bengali Actress' Last Post Dedicated To Boyfriend Sabyasachi Chowdhury

সেই বিরল মুহূর্ত ক্যামেরায় বন্দি হলো। রবিবার সন্ধ্যায় শেষকৃত্য সম্পন্ন হল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। মুখাগ্নি করলেন বাবা উত্তম শর্মা এবং প্রেমিক সব্যসাচী। যাবতীয় হিন্দু রীতিনীতি মেনে শেষ বিদায় জানালেন তারা তাদের কাছের মানুষটিকে।

Aindrila Sharma Biography - Age, Height, Husband, Family

শেষবারের মতো ঐন্দ্রিলার সঙ্গে সাক্ষাৎ করলেন সব্যসাচী একান্তে। সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। দেখা গেল শেষবারের মতো প্রেমিকাকে স্নেহের পরশ দিলেন সব্যসাচী। অভিনেত্রীর পা ছুঁয়ে স্নেহের চু’ম্ব’নে ভরিয়ে দিলেন তাকে। অনেকক্ষণ জাপটে ধরে বসে থাকলেন ঐন্দ্রিলাকে। কারণ এ মুহূর্তেই তো শেষ সবকিছু আর এই মুহূর্তকে সঙ্গে করেই সব্যসাচীর আগামী পথচলা।

ভিডিও শেয়ার হতেই মন খারাপ হয়ে গেল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। দুপুরের পর থেকে কেউ স্বস্তিতে নেই। সকলেই একবার শেষ দেখা দেখতে চাইছে অভিনেত্রীকে। তবে এখন আর তিনি নেই, রয়ে গেল তার স্মৃতি। যে স্মৃতি কারুর কাছে তার প্রেমিকার, কারুর কাছে তার মেয়ের।

(ভিডিও সৌজন্যে: ফেসবুক)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending