Tollywood

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলা শর্মার জন্মদিনেই প্রেমিক সব্যসাচী চৌধুরী…খুব খুব খুব খারাপ খবর! ঘুম উড়ে গেছে ঐন্দ্রিলার মায়ের

সব ঠিক থাকলে আজ ২৫ বছরের কেক কাটতেন ঐন্দ্রিলা শর্মা। কিন্তু জন্মদিনের আগেই পরিবারে বিষণ্ণতায় ছেয়ে গেছে। আমাদের মাঝে আর নেই অভিনেত্রী ঐন্দ্রিলা। ২০ নভেম্বর বিনোদন দুনিয়া এবং নিজের পরিবারকে একা করে চলে গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

Actress Aindrila Sharma's fight is on, boyfriend Sabyasachi stays by her  side

মাত্র ২৪ বছর বয়সে একটা তরতাজা প্রাণ যেভাবে শেষ হয়ে যেতে পারে শুধুমাত্র ক্যান্সারের দাপটে আজও সেটা মেনে নেওয়া যাচ্ছে না। সবচেয়ে বেশি শোক পেয়েছেন ঐন্দ্রিলার পরিবারের সদস্য এবং প্রেমিক সব্যসাচী চৌধুরী। আজ ৫ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার জন্মদিন আর এই প্রথম জন্মদিন যখন নিজের প্রেমিকাকে পাশে পাননি সব্যসাচী। শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষা করে রয়েছেন মা-বাবা-দিদি, কিন্তু নেই তাদের মিষ্টি।

Aindrila Sharma's sister shared her old Birthday video | Sangbad Pratidin

আজ সব্যসাচীর সঙ্গে ঐন্দ্রিলার একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রীর মা শিখা দেবী। ঐন্দ্রিলাকে দেখলেই বোঝা যাচ্ছে যে সদ্য তাঁর কেমো থেরাপি শেষ হয়েছে, ‘চুল নেই মাথায়, কিন্তু হাত ছাড়েননি প্রেমিক সব্যসাচী। ঐন্দ্রিলার মা ছবিটি শেয়ার করে মেয়ের প্রেমিকের উদ্দেশ্যে লিখেছেন, এভাবেই আগলে রেখো মিষ্টির জন্মদিন পালন করো আদরে আদরে ভালোবাসায়।’

কিন্তু কোথায় সব্যসাচী? মেয়ের জন্মদিনের আগের রাত থেকে ঘুম উড়ে গেছে ঐন্দ্রিলার মায়ের। মানসিকভাবে যতটা বিধ্বস্ত শারীরিকভাবেও ততটাই ভেঙে পড়েছেন তিনি। আবার ধরা পড়েছে ক্যান্সার। এদিকে একদিকে শিখা দেবীর শারীরিক অসুস্থতা অন্যদিকে শনিবার রাত থেকে জ্বরে ভুগছেন সব্যসাচী। ১০৩ জ্বর উঠে গেছে। আর মিষ্টির বাড়ি এই দিনে যেতে পারলেন না তিনি।

Ratna Adhikary