Tollywood

Sandy Saha Besharam: দীপিকা পারলে স্যান্ডি সাহা কেনো নয়? গেরুয়া বি’কিনি পরে উদ্দাম নাচলেন বেশরম রঙ! “দু’টাকার পেপসি, স্যান্ডি ভাইও সে’ক্সি”, ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়ছে নেট দুনিয়া

বলিউডে এখন বয়কট ডাক ট্রেন্ডে। কিন্তু অদ্ভুতভাবে যে যে সিনেমাকে বয়কট ডাক দেওয়া হচ্ছে সেগুলিই যেন বক্স অফিস ফাটিয়ে দিচ্ছে। সুতরাং এই বয়কট ডাক ক্ষতি করছে না লাভ, তা বলা মুশকিল।

আর পাঠান সিনেমায় যে বয়কট ডাক ব্যর্থ হবে সে বিষয়ে কোনও সন্দেহই ছিল না। সে যতই কমলা রঙের বি’কিনির কারণে হোক বা অন্য কিছুতে। বিতর্কে খুব একটা পাত্তা দেয়নি পাঠান।

তেমনই আমাদের বাংলায় কিন্তু এরকম একজন আছেন, যে কোনও বিতর্কেই কান দেন না। বিতর্ক আর তাঁর নামও সমর্থক বলা যেতে পারে। নিজস্ব ভঙ্গিতে লাজ – লজ্জাকে কোটি কোটি মাইল দূরে দাঁড় করিয়ে।

পূর্কি পপুলারিটিই হোক বা নিজের ভালো লাগা থেকেই হোক, এটাই সে। আর তাঁর নাম স্যান্ডি সাহা। বাংলার কাদা কাদা – গাঁদা গাঁদা ফেস মাস্কের প্রবর্তক। মাঝে মধ্যেই উদ্ভট বিষয় ঘটান।

সম্প্রতি একটি গেরুয়া রঙের প্লিট স্কার্ট ও ওপরে গেরুয়া কাপড় জড়িয়ে রাস্তার ধারে এসে কী নাচ পাঠানের থিম সং – এ। না ছিল তালের মিল, না ছিল স্টেপসে মিল। কিন্তু এই ভিডিও আসতেই তুমুল ভাইরাল।

Mouli Ghosh