Connect with us

Tollywood

বাদামওয়ালি সেজে বাদাম বাদাম গান গাইতে গাইতে এনা সাহাকে চিনে বাদাম বিক্রি করতে গেলেন স্যান্ডি সাহা! এখন খুব বড় সেলিব্রিটি স্যান্ডি, ভাইরাল তার নতুন ভিডিও

Published

on

সিনেমার প্রমোশন করার জন্য যে কোন তারকারা এবং সিনেমা নির্মাতারা অনেক উপায় অবলম্বন করে থাকেন। যত দিন যাচ্ছে তত আধুনিক হচ্ছে প্রচার ব্যাপারটা। এখন সিনেমায় শুধুমাত্র অভিনয় করাটাই সব নয়, এরপরে প্রমোশনের কাজেও তারকাদের বিভিন্ন জায়গায় যেতে হয়।বলিউড তারকারা যেমন বিভিন্ন শহরে যান সিনেমার প্রমোশনের জন্য এছাড়াও বিভিন্ন রিয়্যালিটি শোতে এবং ধারাবাহিকে তারা উপস্থিত হন। এছাড়াও বিভিন্ন ইভেন্টে তাদেরকে আমরা দেখতে পাই। টলিউড তারকারাও বিভিন্ন জেলায় এবং বিভিন্ন টিভি শো’তে যান।

সম্প্রতি একটা নতুন ট্রেন্ড হয়েছে ইউটিউবার এবং কনটেন্ট ক্রিয়েটরদের দিয়ে সিনেমা বা ওয়েব সিরিজের প্রমোশন করা। এবার ঠিক এই কাজটাই করলেন অভিনেত্রী এনা সাহা যিনি এখন প্রযোজনায় ঢুকেছেন। সম্প্রতি মুক্তি পেতে চলেছে এনা সাহা প্রযোজিত এবং অভিনীত সিনেমা চীনেবাদাম। সম্প্রতি সিনেমাটির নাম বিতর্কে উঠে এসেছে তার কারণ সিনেমার নায়ক যশ দাশগুপ্ত ক্রিয়েটিভ ডিফারেন্স দেখিয়ে সিনেমার সমস্ত কাজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। সেই নিয়ে একটি সংবাদ সম্মেলন করেন এনা সাহা এবং সিনেমার পরিচালক শিলাদিত্য মৌলিক।

শিলাদিত্যর স্পষ্ট বক্তব্য, সিনেমায় একজন শ্যামবর্ণের ছেলে নাচ করায় সেটা নিয়ে যশের আপত্তি ছিল। আমি তার আপত্তি শুনিনি বলে যশ এই কাজটা করল। এনা সাহা কথা বলতে গিয়ে কেঁদে দিয়েছেন। তাই সাধারণ মানুষ যশ দাশগুপ্তের উপর ভীষণ বিরক্ত। অন্যদিকে আরেক প্রযোজকরা না সরকার স্পষ্ট করে বলে দিয়েছেন যে, যেই টাকা পাওয়া হয়ে গেল অমনি সিনেমা থেকে সরে দাঁড়ালো, এবার প্রোডিউসাররা মরুক গে। সব মিলিয়ে মুক্তির আগে থেকেই চর্চায় রয়েছে এই সিনেমা।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

আরে এবার ইউটিউবার স্যান্ডি সাহাকে দেখা গেল এই সিনেমার প্রোমোশন করতে। বাদামওয়ালি সেজে বাদাম বাদাম গান গাইতে গাইতে এনার সামনে আসে সে।এরপরে গল্প নিজের গতিতে এগোয় এবং শেষে গিয়ে জানা যায় এই পুরো গল্পটাই চীনেবাদাম সিনেমাকে প্রমোশন করার জন্য তৈরি হয়েছে। এনা এবং স্যান্ডি দুজনেই দর্শকদের অনুরোধ করেছে যাতে তারা কাছে সিনেমা হলে গিয়ে এই সিনেমাটি দেখে এবং সুপার ডুপার হিট করে দেয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending