Connect with us

Tollywood

অকালপ্রয়াণ অভিষেকের, মৃত্যুর পর অভিনেতার প্রথম জন্মদিনে আবেগঘন পোস্ট স্ত্রীর, স্বামীর পুরনো স্মৃতি হাতড়ালেন সংযুক্তা

Published

on

মানুষটা আর নেই। একমাসের বেশি হতে চলল ইহলোকের মায়া ত্যাগ করে সমস্ত বন্ধন ছিন্ন করে চলে গিয়েছেন তিনি। আজ, শনিবার তাঁর জন্মদিন। গত বছরও এই দিনটা একেবারেই অন্যরকম ছিল। কিন্তু এখন পড়ে রয়েছে কেবল সেই মানুষটার স্মৃতিটুকুই।

আর সেই স্মৃতিটুকুই সম্বল করে বেঁচে রয়েছেন তাঁর স্ত্রী ও কন্যা। জীবনে এগিয়ে চলার চেষ্টা করছেন। সেই প্রিয় মানুষটার স্মৃতি নিয়েই এবার জীবনে এগোনোর পালা। অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মদিনে নানান পুরনো মুহূর্ত ফের একবার হাতড়ালেন তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়।

এদিন অভিষেকের জন্মদিন উপলক্ষ্যে সংযুক্তা ফেসবুকে একটি পোস্ট করে লেখেন, “সব মেয়েরই স্বপ্ন একজন ভাল স্বামী ও যত্নশীল বাবা পাওয়ার। তুমি সেটাই। তুমি চিরদিন এমনি থাকবে। যত দিন যাচ্ছে আমি তত বেশি করে ভালবাসছি তোমাকে। ভালবাসা আমাদের আলাদা করতে পারবে না। শুভ জন্মদিন প্রিয়”।
এই পোস্টের সঙ্গে দুটি ছবিও শেয়ার করেছেন সংযুক্তা।

ছবিদুটি সম্ভবত অভিষেকের কোনও এক জন্মদিনেরই ছবি। সংযুক্তার এই পোস্ট দেখে ভারাক্রান্ত অভিনেতার অনুরাগীদের মনও। সকলেই প্রার্থনা করেছেন তিনি যেখানেই থাকুন না কেন, যেন ভালো থাকেন।
উল্লেখ্য, ‘খড়কুটো’ ধারাবাহিকের শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। সেটের বাইরে বমি করে ফেলেছিলেন তিনি।

স্ত্রী সংযুক্তাকে ফোন করা হয়েছিল যাতে তাঁকে বাড়ি নিয়ে যাওয়া হয়। সেদিনের পরের দিনও ‘ইস্মার্ট জোড়ি’র শুটিং করেছিলেন অভিষেক। সেদিনও খুবই অসুস্থ হয়ে পড়েন। সেই যে বাড়ি ফিরেছিলেন, আর শুটিং সেটে আসা হয়নি। এর পরের দিনই মৃত্যু হয় অভিনেতার।

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর নানান বিতর্ক ফের উস্কায় টলিপাড়ায়।

অভিনেতার স্ত্রী সংযুক্তা অভিযোগ করেছিলেন যে কলকাতার প্রথম সারির অনেক অভিনেতাই অভিষেকের মৃত্যুর পর ফোন করে সামান্য সৌজন্যটুকুও দেখান নি। আর এদিন বেশ আবেগপ্রবণ হয়ে স্বামীর মৃত্যুর পর তাঁর প্রথম জন্মদিনে সোশ্যাল মিডিয়াতেই তাঁকে শ্রদ্ধা জানিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান সংযুক্তা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending