Connect with us

Tollywood

পরজন্মে কী হতে চেয়েছিলেন অভিষেক? আবেগভরা কাহিনী শেয়ার করলেন স্ত্রী সংযুক্তা!

Published

on

অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এর অকালপ্রয়াণ মেনে নিতে পারছে না তাঁর পরিবার থেকে শুরু করে তাঁর সহকর্মীরা। বারবার তাদের স্মৃতির চরণে উঠে আসছে একটাই নাম মিঠুদা। কারণ অভিষেক সকলকে নিয়ে চলতে ভালোবাসতেন আর খুব মিশুকে ছিলেন। এদিকে স্বামী হারানোর যন্ত্রণা বুকে নিয়েই মেয়েকে নিয়ে বেঁচে রয়েছেন সংযুক্তা চট্টোপাধ্যায়। মাঝে মাঝে হাতের বেড়াচ্ছেন স্বামীর স্মৃতি।

মেয়েও মাত্র ১২ বছর বয়সে পিতৃহারা হয়ে শোকে মুহ্যমান। এর আগেও অভিষেককে নিয়ে একাধিক মন্তব্য সামনে এসেছে সংযুক্তার। এবার আবার সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করলেন তিনি।

এ পোস্টটি মূলত অভিষেকের একটি পুরনো সাক্ষাৎকারের। ২০০৮ সালে অভিষেক এবং সংযুক্তার বিয়ে হয়। সেই দাম্পত্য নিয়েই একটি সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেতা।

দাম্পত্য জীবন সম্পর্কে প্রায় ১৪ বছর আগে নায়ক জানিয়েছিলেন যে সুখ দুঃখ নিয়েই আর পাঁচটা সাধারণ জীবনযাপনের মতই সংসার যাপন করছেন সংযুক্তা এবং অভিষেক। তবে সংযুক্ত নাকি ভীষণ পরিণত। সাক্ষাৎকারের বিষয়ে প্রশ্ন করা হয় পরজন্মে তিনি কী হতে চান? সেখানে বলেছিলেন অভিষেক চট্টোপাধ্যায় হয়েই জন্মাতে চান এবং স্ত্রী হিসেবে সংযুক্তাকেই।

সাক্ষাৎকারটি শেয়ার করে সংযুক্তা লিখেছেন এখন তাঁর কাছে এগুলো সব স্মৃতি তবে এই স্মৃতি নিয়ে তিনি বেঁচে থাকবেন বাকি জীবনটা। যে দায়িত্ব অভিষেক তাঁর কাঁধে দিয়ে গেছেন সে দায়িত্ব তিনি পালন করবেন যত্ন সহকারে। মেয়েকে এখন ভালোভাবে মানুষ করাই তাঁর স্বপ্ন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending