Connect with us

Tollywood

Chini-Arjun: দোয়েল পাখি নয়, চিনি বৌদিকেই ভালোবাসে অর্জুন! মাঝরাতে প্রিয়াঙ্কার জন্মদিন ধুমধাম করে সেলিব্রেট করলেন সায়ন্ত,’দেবচন্দ্রিমার জন্য খারাপ লাগছে’, মন্তব্য অনেকের

Published

on

টলিপাড়ায় নতুন সম্পর্ক গড়ে ওঠে আবার সেগুলো কিছুদিন পরে ভেঙেও যায় যদি না সেগুলো ভেতর থেকে মজবুত হয়। এরকমই ভাঙ্গা গড়ার খেলা এই বছরের শুরুতেই দেখেছি আমরা দেবচন্দ্রিমা সিংহ রায় আর সায়ন্ত মোদকের সঙ্গে।

এদের দুজনকে পাওয়ার কাপল বলেই জানতো টলিউড। দুজনে টেলিভিশনে কাজ করতো এবং একসঙ্গে ইউটিউব চ্যানেলে প্রচুর ভিডিও বানিয়েছেন তারা। তবে পরবর্তীকালে মতপার্থক্যের জেনে তাদের পথ আলাদা হয়ে যায় এবং কেউ কাউকে সেরকম ভাবে দোষারোপ করেননি। সেটা দেখে ভালো লেগেছে সকলের। এরপরে দেব চন্দ্রিমা নিজের চ্যানেল খোলেন যেটি এখন হইহই করে চলছে অন্যদিকে সায়ন্তের সেই চ্যানেল ইতিমধ্যেই ২ লক্ষ সাবস্ক্রাইবার জোগাড় করে ফেলেছে। সেই সাফল্য উদযাপন করার জন্য নতুন গাড়ি কিনেছেন শান্ত আর তার সঙ্গে প্রধান চ্যানেলে কাজও করছেন তিনি চুটিয়ে।
✓ [100+] Debchandrima Singha Roy Hot HD Photos & Wallpapers for mobile Download, WhatsApp DP (1080p) (2022)

এ তো গেল তার প্রফেশনাল লাইফের কথা। তার পার্সোনাল লাইফ নিয়ে অনেকেই জানতে উৎসুক।অনেকের ধারণা ছিল দুজনের ব্রেকআপ হয়ে গেছে বলে কেঁদে কেটে ভাসিয়ে দিচ্ছেন দুজন, যদিও সেটা নয় দেখা যাচ্ছে। দেবচন্দ্রিমা এখন সাহেবের চিঠিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আর তার সঙ্গে চলছে পাল্লা দিয়ে ইউটিউবের ভিডিও আপলোডিং। ২২ বছর বয়সেই বিলাসবহুল ফ্ল্যাট কিনে গৃহ প্রবেশ করেছেন কিছুদিন আগে। এখন তিনি পুরোপুরি সিঙ্গেল আর মন দিয়েছেন নিজের ক্যারিয়ারের দিকে।

তবে সায়ন্ত কিন্তু আর সিঙ্গেল নেই। তিনি প্রেম শুরু করেছেন বৌদির সঙ্গে। না না, বাস্তব জীবনের বৌদি নয়, খড়কুটো ধারাবাহিকের চিনি বৌদি তার বাস্তব জীবনের প্রেমিকা। প্রিয়াঙ্কা মিত্র এবং সায়ন্ত মোদক সম্পর্কে আছেন এরকম গুঞ্জন আগেই উঠেছিল তারপর দুজনের ছবি ক্যাপশন দেখে অনেকের মনে হয়েছে যে তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে।

আজ কিছুক্ষণ আগে সায়ন্ত মোদক instagram এ অফিশিয়ালি স্বীকার করে নিলেন যে প্রিয়াঙ্কা মিত্র তার জীবনের বর্তমান ভালোবাসা। প্রিয়াঙ্কার জন্মদিনে মাঝরাতে রাস্তায় কেক কেটে সেলিব্রেট করেছেন সায়ন্ত এবং সেই ভিডিও শেয়ার করে লিখেছেন হ্যাপি বার্থডে লাভ।

দুজনের ভক্ত রাই খুব খুশি তবে দেব চন্দ্রিমার ভক্তরা দেখে একটু নারাজ।তারা বলছেন যে, কী করতে দিদির সঙ্গে সম্পর্ক ভাঙলে জানিনা আর সঙ্গে সঙ্গে আরেকজনের প্রেমিক হয়ে গেলে এত জলদি? যদিও সায়ন্ত আর প্রিয়াঙ্কার ভক্তরা কোন বিতর্কে যেতে নারাজ এবং দুজনের ভবিষ্যৎয়ের উদ্দেশ্যে তারা অনেক শুভেচ্ছা জানাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending