Connect with us

Tollywood

Aindrila Health Update: প্রেমিকাকে নিয়ে ছড়িয়ে বেড়াচ্ছে ভুয়ো খবর! কেমন আছেন ঐন্দ্রিলা? মুখ খুলতে বাধ্য হলেন প্রেমিক সব্যসাচী

Published

on

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার জন্য দুশ্চিন্তা করছে বহু মানুষ। বিগত বেশ কয়েকদিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী। দুবার ভয়ংকর ক্যান্সারকে হারিয়ে ফিরে এসেছেন তিনি। এবার আবার স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বাঙালি নায়িকা। দর্শকদের প্রার্থনা এবং বিশ্বাস তিনি আবার যুদ্ধ জয় করে ফিরবেন।

Aindrila Sharma: Actress Aindrila Sharma Shares Clippings From Her  Shantiniketan Tour | Aindrila Sharma: ছোট্ট সফর ঐন্দ্রিলা-সব্যসাচীর, ঘুরে  দেখলেন শান্তিনিকেতনের অলিগলি

ঐন্দ্রিলা নিজে যেমন লড়াই করছেন তার সঙ্গে একই রকম করে লড়াই করে চলেছেন গোটা পরিবার এবং প্রেমিক সব্যসাচী চৌধুরী। হাসপাতালে ভর্তি হবার পর থেকে খবরে খবরে ছয়লাপ। বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের হেলথ আপডেট পাওয়া গিয়েছে অভিনেত্রীর বিষয়ে।

Actor Sabyasachi Chowdhury Wrote An Emotional Post About Her Lover Aindrila Sharma | Aindrila Sharma Cancer: রেডিয়েশান শেষ, ক্যানসারের সঙ্গে ঐন্দ্রিলার লড়াইয়ের কথা লিখছেন সব্যসাচী

এতদিন একেবারে চুপ করেছিলেন অভিনেতা এবং প্রেমিক সব্যসাচী। হাসপাতালে এক কোনায় পড়ে রয়েছেন এবং প্রেমিকার সঙ্গে রয়েছেন তিনি। মানসিকভাবে বিপর্যস্ত এটা তো স্বাভাবিক। কারুর ফোনও ধরছেন না অভিনেতা। কিন্তু যা যা লেখা হচ্ছে প্রেমিকাকে নিয়ে সেসব তার কান অবধি পৌঁছেছে।

অবশেষে মুখ খুললেন এবং বিস্ফোরক জবাব দিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। দিয়েছেন প্রেমিকার হেলথ আপডেট। এই মুহূর্তে ঐন্দ্রিলা ঠিক কেমন আছেন কতটা সুস্থ হয়েছেন সবকিছুই নিজের উত্তরে স্পষ্ট করে দিয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় এবার একেবারে খোলাখুলি ভাবে লিখতে বাধ্য হলেন সব্যসাচী। হ্যাঁ, বাধ্য হয়েছেন। কারণ বেশ কিছু সংবাদের মাধ্যমে বিভ্রান্তিকর খবর ছড়ানো হচ্ছে।

Actor Sabyasachi Chowdhury post on Aindrila Sharma | Sangbad Pratidin

আজি কিছুক্ষণ আগে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেন সব্যসাচী। পরিষ্কার করে তিনি লিখে দিয়েছেন যে “ঐন্দ্রিলার বিষয় অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিব্রত করবেন না। আমি এখনো অবধি কোন সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না”।

অভিনেতার এই পোস্ট মন জয় করে নিয়েছে দর্শকদের। এই সময় ডাক্তারদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে যাওয়া প্রেমিকার পাশে থাকা তার শরীরের যত্ন নেওয়াকেই সাক্ষাৎকার দেওয়া বা সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার থেকেও গুরুত্বপূর্ণ দায়িত্ব বলে মনে করছেন সব্যসাচী। আর এতেই মুগ্ধ সবাই। সকলের প্রার্থনা তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসুক ঐন্দ্রিলা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending