Connect with us

Tollywood

Sean Banerjee: সিনেমাতে ফ্লপ,বাধ্য হয়ে আদৃত করছেন সিরিয়াল, শন ব্যানার্জি সিরিয়াল করেই চলে গেলেন নিজের দ্বিতীয় সিনেমা করতে! নায়িকা কে জানলে চোখ উঠবে কপালে

Published

on

বর্তমানে আমরা দেখে থাকি যে প্রচুর তারকারা সিনেমাতে সুবিধা করতে না পেরে সিরিয়াল করতে চলে আসেন এবং তারপরে সেখানেই বিখ্যাত হয়ে যাবে কারণ অনেকের ধারণা যে সিরিয়াল করতে গেলে খুব বেশি অভিনয় করতে হয় না, যদিও কথাটা সত্যি নয়।তবুও এটা দেখা গেছে যে যারা সিনেমাতে ফ্লপ করেন তারা সিরিয়ালে এসে ভালোই মোটামুটি জমিয়ে ফেলেন। তার মধ্যে সবথেকে বড় উদাহরণ হল আদৃত রায়।

রাজ চক্রবর্তী পরিচালনায় প্রেম আমার দুই দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন মিঠাইয়ের সিড। বাংলাদেশের নায়িকা পূজা চেরী ছিলেন তার বিপরীতে কিন্তু সেই সিনেমা পুরোপুরি ফ্লপ করে। পরবর্তীকালে আমরা দেখতে পাই যে তিনি পাসওয়ার্ড সিনেমাতে ভিলেনের চরিত্র করেন এবং সেখানে কিন্তু তার অভিনয়ে প্রশংসিত হয় তবে সিনেমা ফ্লপ করে।তারপরে পরিণীতা সিনেমায় আনন্দ চরিত্র তিনি একটু নাম করেন এবং তারপরে চলে আসেন সিরিয়ালে। প্রথম সিরিয়াল করেই তিনি তুমুল জনপ্রিয়তা পান।

Watch Mithai TV Serial 22nd June 2022 Mobisode Online on ZEE5

আর এবার জানা গেল শন ব্যানার্জি চলে আসছেন সিনেমা করতে। কিছুদিন আগে তার প্রথম ছবি অন্তর্দৃষ্টি মুক্তি পেয়েছিল কিন্তু ওটা অত বিখ্যাত হয়নি। আর এবার এসকে মুভিজ এর প্রযোজনায় তার দ্বিতীয় ছবির শুট শুরু হল। তার যে নায়িকা তারও এসকে মুভিজ এর প্রযোজনায় এটি দ্বিতীয় ছবি। নায়িকা তো সিরিয়ালের একটি চরিত্রে অভিনয় করেই দর্শকদের মনে চিরস্থায়ী হয়ে গেছেন।

ছবির পরিচালক রবীন নাম্বিয়ার। এই ছবিতে তার প্রথম নায়ক থাকছেন ঋষভ বসু এবং দ্বিতীয় নায়ক হিসাবে আসবেন শন ব্যানার্জি। এর আগে শনের চরিত্রে অভিনয় করার কথা ছিল যশ দাশগুপ্তর।

 

View this post on Instagram

 

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

নায়িকা হচ্ছেন দিতিপ্রিয়া রায়। ছবির গল্পের কেন্দ্রে রয়েছে অভি আর জিয়া। তারা লন্ডন নিবাসী এবং তাদের মধ্যে বোঝাপড়ার প্রচুর অভাব রয়েছে। এই দুই চরিত্রে অভিনয় করছেন ঋষভ এবং দিতিপ্রিয়া। এক দুর্ঘটনার পরে জিয়া কোমায় চলে যায় এবং কোমা থেকে ফিরলেও স্বামী হিসেবে অন্য একজনের মুখ স্মৃতিতে রয়েছে তার। এই সময় গল্পে প্রবেশ ঘটবে রণজয়ের অর্থাৎ শন ব্যানার্জীর। শুটিং শুরু হবে শীঘ্রই আর খুব সম্ভবত সামনের বছর রিলিজ করবে সিনেমা। খবর শুনে আনন্দে নাচানাচি করছেন শন ব্যানার্জীর ভক্তরা আর কাঁচকলা দেখাচ্ছেন আদৃত ভক্তদের

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending