Tollywood

Aindrila Sharma: ৫ মাস হয়ে গেল মেয়েটা নেই! রচনাকে জড়িয়ে অঝোরে কান্না ঐন্দ্রিলার মায়ের! মেয়ের শেষ ইচ্ছে জানালেন এই প্রথমবার

৫ মাস হয়ে গেল, আমাদের ছেড়ে চলে গিয়েছে জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। নভেম্বর ২০২২ থেকে এপ্রিল ২০২৩, মাঝে কেটে গেছে ৫ মাস, কিন্তু তাঁর কথা ভোলেনি কেউ। যদিও ঐন্দ্রিলা শর্মার অকালে চলে যাওয়া মেনে নিতে পারছে না তাঁর পরিবার সাথে তাঁর ভক্তরাও। ঐন্দ্রিলা পরিবারের ছোটো মেয়ে। মেয়েকে প্রতিদিন চোখে হারান তাঁর মা।

ঐন্দ্রিলা চলে যাওয়ার পর বহুবার মিডিয়া তাঁর কাছে গিয়েছেন। তাঁর কষ্টের মুহূর্তগুলোকে তুলে ধরেছে মিডিয়া। এবার প্রথম ঐন্দ্রিলার মা খোদ পর্দার মুখোমুখি হলেন। দিদি নম্বর ওয়ানের মঞ্চে দেখা গেল ঐন্দ্রিলার মা শিখা শর্মা ও দিদি ডাঃ ঐশ্বর্য শর্মাকে। তাঁরা জানান, প্রয়াত অভিনেত্রীর ইচ্ছা পূরণ করতেই এসেছেন এই মঞ্চে।

ঐন্দ্রিলার মৃত্যুর পর এই প্রথম কোনো টেলিভিশন শোতে দেখা গেল তাঁর মা ও দিদিকে। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে গিয়ে ঐন্দ্রিলার শোকে কান্নায় ভেঙে পড়েন তাঁর মা ও দিদি। ছোটো বোনের মৃত্যুর শোক থেকে এখনও বেরোতে পারেননি তাঁরা। শিখা শর্মা জানান, ঐন্দ্রিলার সঙ্গেই খেলতে আসার কথা ছিল তাঁর।

কিন্তু তা আর সম্ভব হল না। তবে তাঁর ইচ্ছা পূরণ করতেই দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসেছেন তাঁরা। বড় বোন মিতুল পেশায় একজন চিকিৎসক আর ছোট বোন পা রেখেছিলেন অভিনয়ে। এর আগেও বহুবার ঐন্দ্রিলার মা বলেছেন, তাঁর ছোট মেয়ে ছিলেন রীতিমতো দস্যি। এদিন মঞ্চে বড় বোন ঐশ্বর্যও বলেন, তিনি বয়সে বড় হলেও ঐন্দ্রিলাই ছিল যেন তাঁর দিদি।

বোনকে চোখে হারাতেন দিদি ঐশ্বর্য। ঐন্দ্রিলার জন্মদিনে তাঁর আনন্দের সকল মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শোয়ার করেন দিদি ঐশ্বর্য। অভিনেত্রীর মৃত্যুর পর ফের আগের সেই সব ভিডিও, অদেখা ছবি শেয়ার করে বোনকে ডেকেছেন ‘বুনু’ বলে। তাঁর সেই পোস্ট দেখে চোখ ভিজেছে সকল নেটিজেনদেরও।

Titli Bhattacharya