Tollywood

Srabanti Chatterjee Son: মায়ের থেকে ছেলে কোন অংশ কম নয়! গুণধর ছেলের জন্য যেতে হল থানায়! প্রেমিককে নিয়েও থানায় হাজির শ্রাবন্তী

যেমন মা তেমন ছেলে। মাঝে মধ্যেই খবরের পাতায় থাকেন এনারা। আর থাকেন তো থাকেন নানা কীর্তির জন্য। অবশ্য শ্রাবন্তী ও তাঁর ছেলে যেন পাল্লা দিয়ে প্রেমের জগতে পা রাখেন। যেখানে শ্রাবন্তীর এখনও জীবনে নতুন নতুন প্রেম আসে যায়। সেখানে তাঁর ছেলেও প্রেম নিয়ে বেশ চর্চিত।

প্রসঙ্গত মাত্র ক্লাস সিক্স থেকে প্রেম করতেন। বিয়েটাও সেরে ফেলেছিলেন খুব ছোট বয়সেই। ১৬ বছরে বয়সে পালিয়ে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। তাঁর সঙ্গে সংসার বেঁধেই কোলে আসে ছোট্ট ঝিনুক। তবে বিয়ের কয়েক বছর পরই ছেলেকে নিয়ে বেরিয়ে আসেন।

তারপরই একাধিক নাম এসেছে তাঁর জীবনে। মডেল কৃষ্ণ ব্রজ, রোশন সিং, অভিরূপ নাগ চৌধুরী। তাঁর মধ্যে কৃষ্ণ এবং রোশনের সঙ্গে সম্পর্ক এগিয়েছিল বিয়ের পিঁড়ি পর্যন্ত। কিন্তু এক বছর না গড়াতেই সেই সম্পর্কতেও ভাঙন ধরে। তবে আবার নতুন সম্পর্কের গুঞ্জন শোন যাচ্ছে। কে সে? সম্প্রতি শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় খুব বেশি করে দেখা যাচ্ছে তাঁর জিম ট্রেনারের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

Srabanti Chatterjee's fitness video goes viral Pipa News | PiPa News

আর তাঁকে নিয়েই সোমবার রাতে কার্যত মারপিট করতে যান অভিনেত্রী। জানা যাচ্ছে অভিনেত্রীর ছেলে অভিমন্যু যে আবাসনে থাকেন তার বাসিন্দার সঙ্গে মাঝরাতে কোনও কারণবশত বচসার সৃষ্টি হয়।

তারপর সেই বচসা থেকে নাকি ছেলের ওপর রীতিমতো হাত ওঠার মতো অবস্থা হয়ে যায়। আর ছেলের গায়ে হাত তোলা হয়েছে শুনেই সঙ্গে সঙ্গে তেড়ে যান মা শ্রাবন্তী তাঁর প্রেমিককে নিয়ে।

তারপর নাকি এক দফা মারপিট অভিনেত্রীর সঙ্গেও হয়। তবে অভিনেত্রী বলে থেমে যাওয়ার পাত্র নয় বাসিন্দারা। তাঁরা ফোন করেন থানায়। জানা যাচ্ছে আনন্দপুর থানায় তাঁর নামে অভিযোগ করে হয়। কিন্তু এফ আই আর এসব কিছুই না করে আপাতত নিজেদের মধ্যেই মিটমাট করে নিচ্ছে দুই পরিবার।

Ratna Adhikary