গোপনে বিয়ে সারলেন স্বর্ণেন্দু-শ্রুতি! সুদীপা ফাঁস করলেন গোপন কথা – Tolly Tales
Connect with us

Tollywood

গোপনে বিয়ে সারলেন স্বর্ণেন্দু-শ্রুতি! সুদীপা ফাঁস করলেন গোপন কথা

Published

on

টলিউডের এই মুহুর্তের অন্যতম রোমান্টিক জুটি শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। দুজনের অসমবয়সী প্রেম সোশ্যাল মিডিয়ার হট গসিপ হয়ে উঠেছে। মাঝে মাঝেই নায়িকা তাঁর প্রেমিকের সঙ্গে বিভিন্ন ছবি বা ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। মুহুর্তের মধ্যে সেগুলি ভাইরাল হয়ে যায়। এবার অভিনেত্রী শ্রুতি নিজের মায়ের সঙ্গে এসেছিলেন জি বাংলার এক জনপ্রিয় রান্নার শোয়ে।

সুদীপার রান্নাঘর নামে জনপ্রিয় এই শহরে সঞ্চালনা করেন সুদীপা চাটার্জী। সাধারণ বাড়ির বউদের থেকে শুরু করে তারকারাও আসেন এই শোয়ে। তবে মূল আকর্ষণ হলো বিভিন্ন ধরনের পদ। শ্রুতি এই অনুষ্ঠানে আসতেই একটি গোপন তথ্য ফাঁস করলেন সঞ্চালিকা। এ বিষয়ে আবার টলিপাড়ায় গুঞ্জন চলছিল বহুদিন ধরে। ‘রান্নাঘর’-এর ক্লিপিংস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা গেল সুদীপা চট্টোপাধ্যায় শ্রুতি আর তাঁর মা কে স্বাগত জানান অনুষ্ঠানে। অভিনেত্রীকে উদ্দেশ্য করে প্রশ্ন করেন তাঁকে আগেও সুন্দর লাগত, কিন্তু এখন যেন আরও বেশি সুন্দর লাগে। এত হাসি সবসময় মুখে। কী ব্যাপার? তারপরেই বলে ফেলেন কীসব নাকি সইসাবুদ হয়ে গিয়েছে। এতেই লজ্জায় লাল হয়ে ওঠেন অভিনেত্রী শ্রুতি দাস।

অভিনেত্রী এবং পরিচালক স্বর্নেন্দুর ঘুরতে যাওয়া থেকে শুরু করে নিজেদের মধ্যে কাটানো মাখোমাখো মুহূর্তগুলি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। এই ক’দিন আগে ‘দিদি নম্বর ১’-এ এসে স্বর্ণেন্দু নিজের হবু স্ত্রীর প্রশংসাও করেছিলেন। পরিচালক এও বলেন যে বিয়ে করলেও দুজনের মধ্যে সম্পর্কের বিশেষ কোনো ফারাক আসবে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending