নিজেকে মহানায়িকা সুচিত্রা সেন ভাবেন ত্রিনয়নী শ্রুতি দাস! করতে চান তার বায়োপিকে অভিনয়, তবে ছোটপর্দায় দেখা মিলবে কবে? – Tolly Tales
Connect with us

Tollywood

নিজেকে মহানায়িকা সুচিত্রা সেন ভাবেন ত্রিনয়নী শ্রুতি দাস! করতে চান তার বায়োপিকে অভিনয়, তবে ছোটপর্দায় দেখা মিলবে কবে?

Published

on

মহাসুচিত্রা সেনকে আগের প্রজন্ম মাথায় করে রাখত। এক একটা সিনেমা তিনি যা করে গেছেন বাংলা সিনেমার একটা নতুন মাইলস্টোন সৃষ্টি করে গেছিলেন তিনি। কি অসাধারণ অভিনয়, নিখুঁত বডি ল্যাঙ্গুয়েজ। তার জন্য কিন্তু তাকে ছোট পোশাক পরতে হয়নি তবে বাস্তব জীবনে তিনি ছোট পোশাকেও স্বচ্ছন্দ ছিলেন। সে ছবি আমরা দেখেছি। সুচিত্রা সেন বাঙ্গালীর জীবনে মহানায়িকা আর এবার মহানায়িকা সুচিত্রা সেন হতে চাইলেন অভিনেত্রী শ্রুতি দাস।

এই সময় ডিজিটালকে দেওয়া একটি সাক্ষাৎকারে আজ সকালেই শ্রুতি জানিয়েছেন তার জীবনের স্বপ্ন হল মহানায়িকা সুচিত্রা সেন হওয়া।অর্থাৎ সুচিত্রা সেনের যদি কোনদিনও বায়োপিক তৈরি হয় টলিউডের তাহলে সেখানে অভিনয় করতে ইচ্ছুক শ্রুতি। তবে তার এই মন্তব্যে বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই বলছেন যে শ্রুতি একটু বেশি ভেবে ফেলছেন না? তার সঙ্গে সুচিত্রা সেনের চোখ মুখের কিছু মিল থাকতে পারে ঠিকই কিন্তু অভিনয়ে কি সুচিত্রার ধারে কাছেও যান শ্রুতি?তিনি ছোটপর্দাতেই কাজের ডাক পাচ্ছেন না সেখানে বড় পর্দায় একেবারে সুচিত্রা সেনের ভূমিকায় তাকে কে নেবে?

অনেকেই তার অহংকারী এটিটিউড কে তুলোধোনা করেন সোশ্যাল মিডিয়ায়। বারংবার তিনি যে পোস্ট দেন আমি সৎ আমি পরিশ্রমী আমি ঠিক কাজ পাব এই কথাগুলোকে মেনে নিতে পারেন না তার নিন্দুকরা। সকলেই বলেন যে তিনি সৎ তিনি মধ্যবিত্ত পরিবারের মেয়ে সেটা ঠিক আছে কিন্তু সেটাকে হাতিয়ার করে বারংবার পোস্ট করার তো কিছু নেই। সকলেই হাসাহাসি শুরু করেছেন এটা দেখে যে শ্রুতি নিজেকে সুচিত্রা সেন ভাবতে শুরু করেছে।তবে তার ভক্তরা বলছে শ্রুতির যোগ্যতা আছে এবং শ্রুতির সময় আসলে নিজেকে ঠিক সে প্রমাণ করবে।

Trending