Tollywood

Durnibar 2nd Marriage: মীনাক্ষীর সঙ্গে বিচ্ছেদের বছর ঘুরতে না ঘুরতেই আবার বিয়ের পিঁড়িতে গায়ক দুর্নিবার! পাত্রী বুম্বাদার খুব কাছের, মুখ খুললেন প্রাক্তন মীনাক্ষী

নতুন বছরের শুরুতেই টলিপাড়ায় ঘুরছে সুখবর। দু’বছর পর আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘সারেগামাপা’ খ্যাত সংগীতশিল্পী দুর্নিবার সাহা। আবার শোনা যাচ্ছে তার পাত্রী নাকি টলিউডের সুপারস্টার প্রসেনজিত চট্টোপাধ্যায়ের খুব কাছের মানুষ। চলতি বছরে ৯ মার্চ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা দুজন।

115612

গত বছর জুন মাসে জানা গিয়েছিল দুর্নিবার এবং তার প্রথম পক্ষের স্ত্রী মীনাক্ষীর সম্পর্কের বিচ্ছেদের কথা। আর সেই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ হিসাবে জানা গিয়েছিল দুর্নিবারের নতুন প্রেম। আর তার কয়েক মাসের মধ্যেই নিজেই সেই প্রেমের জল্পনাকে শিলমোহর দেন গায়ক। এবার নতুন বছর শুরু হতেই বিয়ের খবর শোনা গেল তার।

প্রসঙ্গত দুর্নিবারের হবু স্ত্রীর নাম ঐন্দ্রিলা সেন। টলি পাড়ার বেশ পরিচিত একজন মুখ। গত কয়েক মাস ধরে চুটিয়ে প্রেম করছেন এই দুজন। তবে এবার সাত পাকে বাঁধা পড়ার সময় চলে এলো। সম্প্রতি একটি সাক্ষাৎকারে দুজনে মিলেই এই বিয়ের খবর দিয়েছেন।

Durnibar Saha b

দুর্নিবারের হবু স্ত্রী ঐন্দ্রিলা তথা মোহর হলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক। কিন্তু এই সম্পর্কের সূচনা কবে থেকে হয়েছে? সেই খবর সম্প্রতি জানালেন ঐন্দ্রিলা নিজেই। এই সময়ের সঙ্গে একটি সাক্ষাৎকারে ঐন্দ্রিলা জানান ২০২১ সালের ডিসেম্বর মাসে সামপ্লেস এলসে একটি শো শুনতে গিয়ে দুজনের আলাপ।

আর তখন ফোন নম্বর আদান-প্রদান হলেও কথা শুরু হয়নি। তারপরে কয়েক মাস যেতে একটি ট্রেলার লঞ্চ ইভেন্টে আবার দেখা তাদের। তখন তিনি দুর্নিবারকে জিজ্ঞেস করেন পার্ক স্ট্রিটের এক পাবে যাবেন কিনা! আর তখন উল্টো দিক থেকে গায়ক তাকে জিজ্ঞাসা করেন যে ‘লক্ষ্মীছাড়া’র শো শুনতে যাবেন কিনা।

Singer Durnibar Saha girlfriend says, 'He is mine forever' | Sangbad  Pratidin

আর সেই শো’ই দুর্নিবার এবং ঐন্দ্রিলাকে কাছাকাছি এনেছিল। সেখানে পৌঁছতে ঐন্দ্রিলার দেরি হচ্ছিল বলে, গায়ক তাকে ফোন করে গান শোনানো শুরু করেন। ঐন্দ্রিলার কথায়, ‘আমরা দু’জনেই একটা টান অনুভব করেছিলাম, এরপর সেই পথেই হাঁটা শুরু করি’।

প্রসঙ্গত ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে মীনাক্ষীকে ভালোবেসে বিয়ে করেছিলেন গায়ক দুর্নিবার। কিন্তু তাদের আইনি বিয়ে হয়েছিল ২০১৭ সালে। তবে সম্পর্ক ভাঙ্গা এবং নতুন প্রেম এইসব নিয়ে গায়ক কী ভাবেন? এই কথায় দুর্নিবার জানান ‘কিছু সম্পর্ক ঠিক নয়, তা বোঝার পর একসময় এসে মনে হল এতদিনে কেউ আমার হাততা শক্ত করে ধরে রাখছে। আমার জীবনের সেই মানুষটা হল মোহর। …সম্পর্কে নিজেকে এতটা ঠিক কোনও দিন মনে হয়নি’।

মীনাক্ষি মুখার্জি দুর্নিবার সাহা Durnibar Saha Minakshi Mukherjee

প্রাক্তন স্ত্রী মীনাক্ষী জানিয়েছেন খুব ভালো খবর। যদি দুটো মানুষ ভালোবাসা এবং প্রেমে থাকে তাহলে সেটা তো ভীষণ ভালো ব্যাপার। শুভেচ্ছা জানালেন হবু দম্পতিকে।

Nira