Tollywood

Iman Chakraborty: সেলিব্রেটিরাও পাচ্ছে না ছাড়! খোলা রাস্তায় ইভটি’জিংয়ের শিকার সঙ্গীতশিল্পী ইমন! দিনে দুপুরে আতঙ্কে কেঁপে উঠলো কলকাতা

সোশাল মিডিয়ায় আকছার ট্রোলের মুখে পড়েন সেলিব্রেটিরা। তবে এবার প্রকাশ্যে এক নক্কারজনক ঘটনার মুখোমুখি হলেন জনপ্রিয় এক বাঙালি সঙ্গীতশিল্পী। তিনি হলেন ইমন চক্রবর্তী।
iman

দক্ষিণ কলকাতার রাস্তায় হেন’স্থার শিকার হতে হল ইমনকে। চমকে ওঠার মতো এই ঘটনা ফেসবুকে লাইভে এসে শেয়ার করেছেন তিনি নিজেই। মনের মধ্যে যে আতঙ্ক সৃষ্টি হয়েছে সেটাও পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনি ওই ফেসবুক লাইভে। ঠিক কী ঘটে?

ইমন জানান, প্রতিদিন রাতে স্বামী নীলাঞ্জন দাস এবং কয়েকজন বন্ধুর সঙ্গে ব্যাডমিন্টন খেলতে যান একটি মাঠে। তার পাশেই একটি ফলের দোকান আছে। বৃহস্পতিবার রাতেও ফল কিনতে গিয়েছিলেন। দোকানের ঠিক পাশে বসে থাকা এক ব্যক্তি তাঁকে ক্রমাগত বিশ্রী কথা বলতে থাকে এবং বিশ্রী ভাবে নজর দেয়।

লোকটা দোকানিকে বলল ভালো আপেল দিতে। বেশি করে কলা দিতে। তবে এর মধ্যে ছিল সম্পূর্ণ নোংরা ইঙ্গিত। ব্যাডমিন্টন খেলে আসার পর ফল কিনে চা খেতে গেছিলেন ইমন। গোটা সময়টা জুড়ে ঐ লোকটা খুব বাজে ভাবে তাকাচ্ছিল গায়িকার দিকে। নায়িকার মনে একটাই হয় যে সেই সময় তার সঙ্গে তার স্বামী এবং পরিবারের সদস্যরা থাকা সত্ত্বেও লোকটা এমন কাজ করতে পারলে তারা সবকিছুই করতে পারে।

এখানে বিষয়টি শেষ নয়। ইমন গাড়িতে ওঠার পরেও লোকটি বাজেভাবে তাকাচ্ছিল। বাধ্য হয়ে আবার গাড়ি থেকে নেমে সরাসরি লোকটির কাছে গিয়ে প্রশ্ন করেন তার কি কিছু বলার আছে ইমনকে না হলে এরকম ভাবে তাকাচ্ছ কেন? তখন সে হকচকিয়ে গিয়ে গোটা বিষয়টা অস্বীকার করে। রিজেন্ট পার্ক থানায় পুলিশকে ফোন করার সঙ্গে সঙ্গে ১০ মিনিটের মধ্যে পুলিশ হাজির হয় সেখানে। অভিযুক্ত রঞ্জন মজুমদারকে গ্রেফতার করা হয়।

TollyTales Entertainment Desk