Tollywood

Iman Chakraborty: ঠোঁটে গোঁজা সি’গা’রেট, গায়িকা ইমনের এই রূপ থেকে চেঁচিয়ে উঠলো তার বাবা! বাবা-মেয়ের ভিডিও কল ভাইরাল হতেই আসল সত্যি বেরিয়ে পড়ল

টলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় সংগীত শিল্পী হলেন ইমন চক্রবর্তী। বহু বছর ধরে নিজের অসামান্য গানে এবং অসাধারণ কণ্ঠে মুগ্ধ করছেন বাংলার দর্শককে। বর্তমান সময়ে বহু মানুষ রয়েছে যারা ইমনের ভক্ত। সোশ্যাল মিডিয়া খুললে তার ভক্ত সংখ্যা গোনা মুশকিল। এমনই একজন জনপ্রিয় গায়িকা হলেন বাংলার ইমন চক্রবর্তী।

Singer Iman Chakraborty will act with Anirban chakraborty in a new web  series | Sangbad Pratidin

তবে গানের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও ভালোই সক্রিয়। প্রায় দিন সোশ্যাল মিডিয়াতে নিজের ভক্তদের সঙ্গে একাধিক ছবি, ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে তাকে প্রশংসায় ভরিয়ে দেন সকলে। তার স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গেও নানা রকম ছবি দিতে দেখা যায় তাকে। এই জুটিকে বেশ পছন্দ করে বাংলার সংগীতপ্রেমীরা।

তবে ইমন এবার চর্চায় উঠে এল সোশ্যাল মিডিয়াতে একটি প্র্যাঙ্ক ভিডিও কল করা নিয়ে। সেই নিয়ে রীতিমতো মজায় মেতেছে গোটা সোশ্যাল মিডিয়া। সম্প্রতি ইমনকে দেখা গেলেও তার বাবার সঙ্গে একটি প্র্যাঙ্ক কল করতে। আর যেটি ভিডিও করেছেন পিছন দিক থেকে তার স্বামী নীলাঞ্জন।

Iman Chakrabarty1.jpg

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে ইমন হাতে একটি সি’গা’রেট নিয়ে তার বাবাকে ভিডিও কল করেছেন। তারপর সেই সি’গা’রেটটি মুখে দিয়েছে কিন্তু জ্বালাননি। তিনি তার বাবাকে জিজ্ঞেস করছেন কী গো কী করছো? সেই প্রশ্নের উত্তর তার বাবা দিতেই সাথে সাথে গায়িকা সি’গা’রেটে টান দেওয়ার ভান করেন। আর তারপরেই তার বাবা রেগে গিয়ে চেঁচিয়ে ওঠেন। তখনই তিনি তার বাবাকে দেখিয়ে দেন যে সিগারেটটা জ্বলছে না কারণ তিনি মজা করার জন্যই এটা করেছেন।

Iman Chakraborty: Iman's favorite song with dear people on the banks of the  mountain river Iman Chakraborty presents a beautiful AR Rahman song | PiPa  News

আর এই পুরো ঘটনার ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন। দিয়ে লিখেছিলেন যে ‘বাবাইয়ের সঙ্গে প্র্যাঙ্ক’। যা দেখে সেই মুহূর্তে তার ভক্তরা বেশ মজা পেয়েছে তবে সম্প্রতি সেটা সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে না। অর্থাৎ গায়িকা সেই ভিডিওটিকে নিজের সোশ্যাল মিডিয়া থেকে এখন মুছে ফেলেছেন।

Nira