জাতীয় পুরস্কার পেয়েও টলিউডে বঞ্চিত অভিনেতা মৃণাল মুখার্জি! আক্ষেপ কন্যা বিখ্যাত গায়িকা জোজোর – Tolly Tales
Connect with us

Tollywood

জাতীয় পুরস্কার পেয়েও টলিউডে বঞ্চিত অভিনেতা মৃণাল মুখার্জি! আক্ষেপ কন্যা বিখ্যাত গায়িকা জোজোর

Published

on

যুগের সঙ্গে তাল রেখে অনেক কিছুই পাল্টে যায়। একটা সময় ছিল যখন এত বেশি প্রচার ছিল না। এখন সেটা পাল্টেছে। তারকাদের একটি সিনেমা বেরোলেই সকলে তাঁদের চিনে ফেলে।

পুরনো যুগের সবই যেনো ফ্যাকাশে লাগছে গায়িকা জোজোর। তাঁর মনে হয় বাংলা সিনেমার প্রবাদপ্রতিম নায়ক ও তাঁর বাবা মৃণাল মুখার্জি যোগ্য সম্মান থেকে বঞ্চিত হয়েছেন। অথচ তিনি পেয়েছেন জাতীয় পুরস্কার। কিন্তু সেইভাবে প্রচারে আসতে পারেননি, এটাই আক্ষেপ তাঁর মেয়ে ও গায়িকা জোজোর।

বাংলা সিরিয়াল হোক বা সিনেমা, সব ক্ষেত্রেই বিচরণ ছিল অভিনেতা মৃণাল মুখার্জির। খলনায়কের ভূমিকায় তাঁর অভিনয় আজও দর্শক মনে রেখেছে। তার জন্যে তিনি পেয়েছেন জাতীয় পুরস্কার।

কিন্তু তবুও মন খুঁতখুঁত করে জোজোর। তিনি মনে করেন যতটা সম্মান পেয়েছেন তাঁর বাবা, তাতে কমতি রয়ে গেলো। কাজপ্রিয় মানুষ ছিলেন তাঁর বাবা। জানিয়েছেন তাঁর বাবা পুরনো দিনের মানুষ ছিলেন। তাই কাজের বাইরে খুব একটা নিজের প্রচার পছন্দ করতেন না।

এছাড়াও জোজো জানিয়েছেন মৃণাল মুখার্জি অত্যন্ত চাপা স্বভাবের মানুষ ছিলেন। নিজের ভালো লাগা, খারাপ লাগা এগুলি নিজের মেয়ের কাছেও শেয়ার করতেন না তিনি। কাজের মধ্যে থাকতে ভালবাসতেন এমনকি জীবনের শেষ দিন অবধি কাজ করে গিয়েছেন তিনি।

শুটিং করতে করতে শারীরিক যন্ত্রণা অনুভব করলেও কাউকে বলেননি সেটা। একই শিক্ষা পেয়েছেন গায়িকা জোজো। বাবা-মা দুজনেই গান গাইতেন এবং রক্তের গান ছিল তাঁর। এমনকি বাবা-মেয়ে বহু সিনেমা একসঙ্গে অভিনয় করেছেন। বাবার সিনেমার গানও গেয়েছেন জোজো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending