Tollywood

Singer Hospitalised: হঠাৎ করেই গুরুতর অসুস্থ! হাসপাতালে ভর্তি বারান্দায় রোদ্দুর খ্যাত গায়ক সুরজিৎ! দুশ্চিন্তায় অনুরাগীরা

বাঙালির সব সময়ের জন্য জনপ্রিয় গানের তালিকা যদি প্রকাশ করা হয় তার মধ্যে প্রথমের দিকে থাকবে বারান্দায় রোদ্দুর। বহু বছর পুরনো এই গান এখনো মাঝে মধ্যেই গুনগুন করতে শোনা যায় বাঙ্গালীদের। জনপ্রিয় গায়ক সুরজিৎ চট্টোপাধ্যায়ের গাওয়া গান আজও অমর হয়ে আছে বাঙালির মনে। তবে এবার সেই কিংবদন্তি গায়কের অনুরাগীদের জন্যই দুশ্চিন্তার খবর এলো। কারণ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন এই জনপ্রিয় গায়ক ।

সম্প্রতি রানাঘাটের বাংলা মোদের গর্ব অনুষ্ঠানে সুরজিৎ এর উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু এর মধ্যে অসুস্থ হয়ে পড়েন তিনি। আচমকাই শরীর এতটা খারাপ হয় যে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। আর স্বাভাবিকভাবেই সেই অনুষ্ঠানে অসুস্থতার কারণে উপস্থিত থাকতে পারবেন না তিনি। যতদূর জানা গেছে বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

বাঙ্গালীদের এত জনপ্রিয় গায়ক সুরজিৎ এর হাসপাতালে ভর্তি থাকার খবরে স্বাভাবিকভাবেই চিন্তিত হয়ে পড়েন তার অনুরাগীরা। গায়কের পরিবারের তরফ থেকে জানানো হয়েছে চিন্তা করার কোনো কারণ নেই। আগের থেকে অনেকটাই ভালো আছেন তিনি। এমনকি এটাও জানা গেছে যে আগামীকাল হয়তো তাকে হাসপাতাল থেকে ছুটিও দেয়া হতে পারে।

একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ‘ফুড পয়েজেনিং’এর জন্য অসুস্থ হয়ে পড়েছিলেন সুরজিৎ। সঙ্গে সঙ্গে তাঁকে রবি ঠাকুর মোড়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসার পর এখন আগের থেকে অনেকটাই ভালো আছেন গায়ক।

Nira