Connect with us

Tollywood

Ujjaini: ‘শো করতে গিয়ে দেখলাম বাইরে থেকে হোটেলের দরজা বন্ধ!’ মাঝরাতে ফোন করে বাজে বাজে কথা…গায়িকা উজ্জয়িনী মুখার্জির এই গল্প চমকে দেবে

Published

on

বলিউডের বাংলা নায়িকাদের মধ্যে উজ্জয়িনী মুখার্জী এখন একজন পরিচিত নাম। তবে তার শুরুটা একদমই সহজ ছিল না। সম্প্রতি এমনই কিছু তিক্ত অভিজ্ঞতার কথা তিনি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলে বলেছেন।

প্রসঙ্গত ১৬ বছর বয়সে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় গানের শো ‘সারেগামাপা চ্যালেঞ্জ ২০০৫’ এ প্রথম ১০ এ গিয়ে তিনি এলিমিনেট হয়ে যান। তারপরে অবশ্য আবার ‘সারেগামাপা এক মে অর এক তু’তে যুগ্ম প্রতিযোগি হন ঐশ্বর্য নিগমের সঙ্গে।

এই দুটো রিয়ালিটি শো তে ই নিজের সুরের জাদুতে মুগ্ধ করেছিলেন দর্শক তথা বিচারকদের। শেষ হতে বিজয়ী হওয়ার পরে থেকেই তিনি প্লেব্যাক সিঙ্গিং করেন এবং বর্তমানে তিনি একজন জনপ্রিয় গায়িকা। কিন্তু কোন রিয়ালিটি শো যে তারপরে একজন প্রতিযোগী খ্যাতি অর্জন করলেও তাকে অনেক রকম পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়।

এমনও কিছু অভিজ্ঞতা উজ্জয়িনী সঙ্গে ঘটেছে তা তিনি এদিন বলেছেন। প্রথমত তিনি বলেন যে তিনি যখন প্রথম মুম্বাইতে গেছেন তখন তিনি সেভাবে কিছুই জানতেন না এই ইন্ডাস্ট্রির ব্যাপারে। হঠাৎই একজন পরিচিত মিউজিক ডিরেক্টর তাকে রাত্রি সাড়ে বারোটায় ফোন করেন এবং বাজে বাজে কথা বলতে শুরু করেন। কিন্তু সেই পরিস্থিতি থেকে নিজেই বেরিয়ে এসেছিলেন তিনি।

এছাড়া কোন রিয়ালিটি শো থেকে কোন প্রতিযোগী নাম হওয়ার পরে অনেক জায়গা থেকে স্টেজ শো করার জন্য ডাক পান। ঠিক সেইভাবেও উজ্জয়নীয় স্টেজ শো করতেন সেই সময় তার সঙ্গে তার মা থাকতেন তার ব্যান্ড ছিল না।

উজ্জয়িনী বলেন আসামের এক অত্যন্ত গ্রামের তিনি শো করতে গিয়েছিলেন এবং সেখানে স্টেজে উঠে মাত্র দুটো গান গাওয়ার পরেই ঝমঝমিয়ে বৃষ্টি নামে এবং সেদিনের শো বাতিল হয়ে যায়। তাকে রাতে একজনের বাড়িতে থাকতে বলা হয় কিন্তু তিনি থাকেনি উল্টে একটি ছোট হোটেলের রুমে ছিলেন তিনি।

কিন্তু পরের দিন সকালে তিনি যখন ব্যাগ গুছিয়ে বেরোতে যাবেন তখন দেখলেন বাইরে থেকে দরজার শিকল টা বন্ধ। এবং তাকে বলা হলো যে তিনি আজকের শো না করে যেতে পারবেন না তিনি কোন রকম তর্ক না করে তাদের প্রস্তাবে রাজি হলেন এবং পরের দিন আবার শো করলেন কিন্তু পরের দিনও স্টেজে উঠে মাত্র পাঁচটা গান গেয়ে আবার বৃষ্টির জন্য সো বাতিল হল।

পরবর্তীতে নিজের বুদ্ধিমত্তা দিয়েই সেই জায়গা থেকে বেরিয়ে এসেছিলেন। এদিন উজ্জয়িনী বলেন সেই সময় এত ফেসবুক ছিল না আমরা লাইভে এসে নিজেদের অসুবিধার কথা বলতেও পারতাম না তাই নিজেদের পথ নিজেদেরকে দেখে নিতে হতো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending