Connect with us

Tollywood

পরনে বিকিনি, উন্মুক্ত ক্লিভেজ! উষ্ণ রোদের পরশে উষ্ণতা বাড়ালেন তুঙ্গে! অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদির “মারকাটারি” ছবি রাতের ঘুম কেড়ে নিলো ছেলেদের

Published

on

আজকাল সোশ্যাল মিডিয়া মানুষের কাছে এতটাই জনপ্রিয় হয়ে গেছে যে আপনি বা আমি বা চাইলে যে কেউ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যেতে পারে। একটু অন্য ধরনের কিছু করলেই তা যদি মানুষের নজর কেড়ে নিতে পারে তাহলে সেটা ভাইরাল হতে বেশি সময় লাগে না আজকালকার দুনিয়ায় আর সোশ্যাল মিডিয়ার দৌলতে।

আমরা হামেশাই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন তারকাদের ছবি দেখি কিন্তু তারকাটা ছাড়াও তাদের বাড়ির অন্যান্য সদস্যদের কথা কি ভাবি? অনেক সদস্যটাই রয়েছেন যারা সামনে আসতে চান না আবার অনেকেই রয়েছেন যারা প্রকাশ্যে আসলেও খুব বেশি তাদেরকে চেনা যায় না।

কিন্তু এবার এই তারকা অভিনেত্রীর দিদি উঠে এলেন আলোচনায়। এই বাঙালি অভিনেত্রী কে চেনে না এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া যাবে না। কারণ তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী যিনি নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন ছোট পর্দা থেকে আর আজ ক্রমাগত বড় পর্দার জনপ্রিয় মুখ হয়ে উঠছেন ধীরে ধীরে। তবে এই পোস্ট অভিনেত্রীকে নয় বরং তার দিদিকে ঘিরে।

Ritabhari Chakraborty Biography, Boyfriend, Income, Unknown Facts

অভিনেত্রীর দিদির নাম চিত্রাঙ্গদা সান্যাল। তিনি পেশায় এক জনপ্রিয় মডেল। আর এবার তার সেই চিকন শ’রীর দেখে অবাক নেট দুনিয়া। চিত্রাঙ্গদা খুব একটা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন না। তবে মাঝে মাঝেই তিনি বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন তার মধ্যে বেশ কিছু সাহসী ছবিও থাকে।

Chitrangada Satarupa Marriage: সম্বিতের সঙ্গে আইনী বিয়ে সারলেন চিত্রাঙ্গদা! আবেগঘন পোস্ট শতরূপা,ঋতাভরীর - Tollywood bengali cinema - Aaj Tak Bangla
এবার আবার তেমনই এক সাহসী ছবি পোস্ট করলেন বিকিনিতে। পরনে তার টু পিস। সমুদ্রের ধারে বসে রোদের স্পর্শ গায়ে মাখছেন তিনি। চোখে স্টাইলিশ সানগ্লাস। স্পষ্ট হয়ে উঠেছে বক্ষবিভাজিকা। শরীরের কোথাও একটু বাড়তি মেদ নেই। এই ছবিতে ডুবে গেছে এখন নেট দুনিয়া। নায়িকা যতটা সুন্দরী তার দিদিও যে ঠিক ততটাই সুন্দরী এটা বলাই যায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending