Connect with us

Bangla Serial

বয়স এখনো ২০ পার হয় নি! এদিকে বাড়ির বউ, মা সবকিছুই হয়ে গেছে এই অভিনেত্রীরা –

Published

on

বাংলা টেলিভিশনে এখন সম্প্রতি বহু নবাগতা অভিনেতা-অভিনেত্রীদের দেখতে পাওয়া যাচ্ছে। যাদের মধ্যে কেউ কেউ আছে তাদের বয়স হয়তো কুড়িও পেরোয় নি। কিন্তু এত ছোট বয়সেই নিজেদের অভিনয় গুনে বাংলার দর্শকদের মন জিতে নিয়েছেন।

ধারাবাহিক এইসব অভিনেত্রীদের দেখে বোঝাও যায় না যে তারা এত কম বয়সী। আজ আমরা জেনে নেব এমনই কিছু অভিনেত্রীর নাম যারা বাংলা টেলিভিশনে বেশ কিছু ধারাবাহীকে অভিনয় করে ফেলেছে কিন্তু তাদের বয়স খুবই কম।

অনন্যা গুহ -অনন্যাকে বাংলার দর্শক বেশ কয়েক বছর ধরেই টিভির পর্দায় দেখছে। জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি থেকে অনন্যার অভিনয় যাত্রা শুরু। তবে বর্তমানে অনন্যা একসাথে দুটো ধারাবাহিকের অভিনয় করছেন। একটি হল জি বাংলার ‘মিঠাই’ এবং অপরটি হল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। অনন্যার বয়স মাত্র ১৮ বছর। ২০০৪ সালে এই অভিনেত্রী জন্ম হয়।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

আরাত্রিকা মাইতি – আরাত্রিকাকে আমরা এই মুহূর্তে জি বাংলার ধারাবাহিক ‘খেলনা বাড়ি’তে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এর বিপরীতে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এটাই তার অভিনয় জীবনের প্রথম কাজ কিন্তু এর আগেও তাকে টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া গেছে ডান্স বাংলা ডান্স জুনিয়রের মঞ্চে। চলতি বছরের দাদাগিরির একে পরবে আরাত্রিকা এসে বলে যে সে ক্লাস ইলেভেনে পড়ে। অভিনেত্রীর বয়স মাত্র ১৮ বছর।

সৌমিলি চক্রবর্তী – সৌমিলিকে মুখ্য চরিত্রে না দেখা গেলেও তাকে নবাগতা অভিনেত্রীদের মধ্যে যারা দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে তাদের মধ্যেই ধরা চলে। এই মুহূর্তে স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহীকে মুখ্য চরিত্র দীপার বোনের ভূমিকায় দেখা যাচ্ছে সৌমিলিকে। সৌমিলির জন্ম ২০০৩ সালে এই মুহূর্তে সৌমিলির বয়স ১৯ বছর।

দিতিপ্রিয়া রায় – দিতিপ্রিয়া কে আমরা সবাই চিনি। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’তে তার জনপ্রিয়তা যে আকাশ হয়েছিল তা বাংলার ধারাবাহিক প্রেমী দর্শক জানে বর্তমানে তাকে বড় পর্দা এবং ওয়েব সিরিজে অনেক কাজ করতে দেখা যায়। কিন্তু এই অভিনেত্রী খুবই ছোট তার বয়স মাত্র ২০ বছর।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

অরুনিমা হালদার – স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আয় তবে সহচরীতে অভিনেত্রী কনীনিকা ব্যানার্জির সঙ্গে বরফের চরিত্রটির যে জনপ্রিয়তা হয়েছিল তাতেই আমরা অভিনয় করতে দেখেছিলাম অরুণিমাকে। কিন্তু এই অভিনেত্রীর বয়স মাত্র ২০ বছর।

 

View this post on Instagram

 

A post shared by Arunima (@_arunimah_)

মোহনা মাইতি – বর্তমানে জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকের মুখ্য চরিত্র দেখা যাচ্ছে মোহনাকে। এর আগে ‘ডান্স বাংলা ডান্স’ জুনিয়ারের মঞ্চেও তাকে প্রতিযোগী হিসেবে দেখা গেছে। এই অভিনেত্রীর বয়স ১৯ বছর।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

স্বস্তিকা ঘোষ – স্বস্তিকাকে এখন স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে মুখ্য চরিত্র দেখা গেলেও এর আগে আরো দুটি ধারাবাহীকে অভিনয় করেছেন তিনি। ‘সরস্বতীর প্রেম’ এবং ‘দত্ত অ্যান্ড বৌমা’ এই দুই ধারাবাহিক কেউ দেখা গেছে অরুনিমা কে কিন্তু তার বয়স মাত্র ১৯ বছর।

সৌমি চ্যাটার্জি – নবাগত অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে ছোট হলো সৌমি চ্যাটার্জি। যার অভিনয় জীবন শুরু হয়েছে বাংলা ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ থেকে। বর্তমানে তাকে ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে তুবড়ির ছোট বোন এবং ‘বোধিসত্তের বোধবুদ্ধি’ ধারাবাহীকে বধির দিদির ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। সৌমির বয়স মাত্র ১৬ বছর।

 

View this post on Instagram

 

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending