টুকটুক করে নীল সাদা পোশাকে স্কুলে যাচ্ছে সুদীপার ছোট্ট ছেলে গোলুমোলু আদিদেব! মা ভিডিও শেয়ার করতেই শুভেচ্ছার ঢল নেটিজেনদের – Tolly Tales
Connect with us

Tollywood

টুকটুক করে নীল সাদা পোশাকে স্কুলে যাচ্ছে সুদীপার ছোট্ট ছেলে গোলুমোলু আদিদেব! মা ভিডিও শেয়ার করতেই শুভেচ্ছার ঢল নেটিজেনদের

Published

on

ইদানিং অগ্নিদেব চট্টোপাধ্যায় ও সুদীপা চ্যাটার্জির সন্তান আদিদেব প্রায়ই খবরের শিরোনামে উঠে আসে। এমনকি মায়ের রান্নার অনুষ্ঠানেও দেখা গিয়েছে তাকে। আর তারপরেই তার চর্চা শুরু নেট দুনিয়ায়। এবার আবার এক বিশেষ কারণে ভাইরাল হলো সে।

স্কুল খুলে গেছে। তাই আদিদেবকেও স্কুল যাওয়ার জন্য রেডি হতে হল। আগে একবার সুদীপা শেয়ার করেছিলেন নিজের ছোট্ট ছেলের প্রি স্কুলে যাওয়ার ছবি। সেই সময়েও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিল আদিদেবের উদ্দেশ্যে যাতে সে পড়াশোনা করে মানুষের মত মানুষ হয়ে উঠতে পারে।

এবার আবার নতুন ক্লাস। অর্থাৎ আর একটু বড় হয়েছে আদিদেব। এবার একেবারে স্কুলের পোশাকেই পিঠে ব্যাগ নিয়ে তৈরি স্কুলে যাবার জন্য। সাদা শার্ট আর নীল প্যান্ট সঙ্গে পিঠে নীল ব্যাগ। স্কুল যাওয়ার আগের মুহূর্ত। সেই ভিডিও শেয়ার করলেন মা সুদীপা। ছোট্ট একটি মিষ্টি রিল ভিডিও এটি যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

হাসিমুখে স্কুল যাওয়ার আগে প্রস্তুতি নিচ্ছে সে। নেপথ্যে গান বাজছে “স্কুল চালে হাম”। এইবারও দর্শকদের অফুরন্ত ভালোবাসা পেয়েছে আদি সোনা। একজন আবার লিখেছেন ওয়েলকাম টু সেন্ট জেমস স্কুল। অর্থাৎ এই স্কুলেই ভর্তি হয়েছে সে। কেউ কেউ আবার জানতে চেয়েছেন কোন স্কুলে ভর্তি হল সে। এবার কেউ কেউ আশীর্বাদ করলেন ভালো করে পড়াশোনা যাতে সে করে। নতুন জীবনে প্রবেশের মুখে সকলে আদি সোনাকে বেস্ট অফ লাক জানিয়েছে কমেন্ট বক্সে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending