Connect with us

Tollywood

Sonamoni-Pratik: ‘ছিঃ,’বেহায়া’ কোথাকার!’, সোনামণি-প্রতীকের ঘ’নিষ্ঠ ছবি ফাঁস করলেন বিখ্যাত টলিউড প্রযোজক, দর্শক হাঁ

Published

on

দুজন যে পর্দায় জুটি হিসেবে হিট সেটা প্রমাণ হয়ে গেছে মোহর থেকেই। এই ধারাবাহিক ছিল প্রতীক সেন এবং সোনামণি সাহা উঠে এসেছিলেন। দুজন প্রথমবার জুটি বেধেছিলেন এবং সেই প্রথম জুটি সুপারহিট হয়ে গেছিল বাংলা টেলিভিশনের পর্দায়।

ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর এই জুটির অনুরাগের অধীর আগ্রহে অপেক্ষা করেছিল আবার কখন দুজনকে একসঙ্গে দেখতে পাওয়া যাবে পর্দায়। এই নিয়ে বহু প্রতীক্ষা এবং বহু জল ঘোলা হয়েছে।

sonamoni saha, Pratik Sen & Sona Moni Saha: বড় পর্দায় একসঙ্গে 'মোহর'  জুটি! মুখ খুললেন সোনামণি সাহা - sonamoni saha and pratik sen mohor serial  fame actors doing movie together very soon -

অবশেষে একটা বড়সড় সুখবর এলো। আজ সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে এক জনপ্রিয় টলিউড প্রযোজক পোস্ট করেছেন। তারপরেই হইচই পড়ে গেছে মোহর ভক্তদের মধ্যে। কী করলেন তিনি?

এই জনপ্রিয় টলিউড প্রযোজক হলেন রানা সরকার। তিনি বেশ জনপ্রিয় একজন প্রযোজক এবং সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় থাকেন রানা। মাঝে মাঝেই বিভিন্ন ধরনের পোস্ট করেন। কিন্তু আজ সকালেই একটি চমকে দেওয়া পোস্ট করলেন তিনি। যে দুজনকে নিয়ে ছবি দিয়েছেন সেই দুজন হলেন সোনামণি সাহা এবং প্রতীক সেন।

এর থেকে দর্শকরা কিছুটা অনুমান করতে পেরেছে যে হয়তো এবার আবার দুজনকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। রোজাচক্রানা সরকার যে পোস্ট করেছেন তাতে সোনামণিকে জড়িয়ে ধরে রয়েছেন অভিনেতা প্রতীক সেন। অভিনেত্রী সোনামণি সাহা মিষ্টি করে হাসি হাসছেন।

শুধু ছবিটি পোস্ট করে ক্ষান্ত হননি রানা সরকার। ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ক্যাপশনে লিখেছেন “একটা পুরোনো ছবি… #Sonatik-দের জন্য #Behaya আসছে জানুয়ারী,2023-এ Sona Moni Saha Pratik Sen”।

নিজ থেকে দর্শকদের বুঝতে আর বাকি রইল না যে খুব তাড়াতাড়ি পর্দায় দেখা যেতে চলেছে আবার এই জুটিকে। বেহায়া নামক একটি নতুন সৃষ্টি আনতে চলেছেন রানা সরকার। যদিও সেই হিসেবে দেখতে গেলে রানা এর আগেও ইঙ্গিত দিয়েছেন যে এই দুজনকে নিয়ে কাজ করতে চান তিনি। তবে এবার আর কোন ধোঁয়াশা রইলো না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending