এসভিএফের সঙ্গে এবার জুটি বাঁধছেন “মোহর” সোনামণি সাহা ! সিরিয়াল নাকি অন্য কিছু আসছে? – Tolly Tales
Connect with us

Tollywood

এসভিএফের সঙ্গে এবার জুটি বাঁধছেন “মোহর” সোনামণি সাহা ! সিরিয়াল নাকি অন্য কিছু আসছে?

Published

on

আজকাল ছোটপর্দার অনেক কলাকুশলীরা সিরিয়াল দিয়ে কাজ শুরু করলেও পরে শুধু সেই গন্ডির মধ্যে নিজেকে আবদ্ধ না রেখে ওয়েব সিরিজ, সিনেমায় নেমে পড়েন। এসভিএফের হইচই ওয়েব সিরিজ স্ট্রিমিং প্ল্যাটফর্ম বর্তমানে বিশাল জনপ্রিয়।

প্রথমে শুধু সিনেমা তৈরী করলেও পরে এসভিএফ অন্যান্য বিনোদনের ব্যবসাতেও শাখা বিস্তার করতে থাকে। বর্তমানে স্টার জলসার অনুরাগ এর ছোঁয়া ধারাবাহিকটি প্রযোজনা করছে এসভিএফ।

এবার এসভিএফ দিলো একটা সুখবর। এসভিএফ এর প্রযোজনায় একটি ওয়েব সিরিজ আছে যেখানে প্রধান মুখ হিসেবে আসতে চলেছেন সোনামণি সাহা ওরফে সকলের “মোহর”।

টলিপাড়ার বিখ্যাত পরিচালক অভিরুপ ঘোষ নতুন ওয়েব সিরিজ তৈরী করছেন “বেঙ্গল বীমা কোম্পানি” আর সেখানেই লিড রোলে দেখা যেতে পারে সোনামণিকে।এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা শেষ।এর বাইরে তিনি বেশি কিছু বলতে চাইলেন না।

তাহলে মোহর কি সিরিয়াল থেকে দূরে সরে গেলেন? না, আমরা অবশ্যই সিরিয়ালে দেখতে পাব এবং সেটা স্টার জলসাতেই তৈরি হবে। লীনা গঙ্গোপাধ্যায় তার পরবর্তী ধারাবাহিক লিখতে শুরু করেছেন বলে জানা গেছে। তিন মাস পর থেকে সেই ধারাবাহিকের শুটিং শুরু হবে সোনামণি সাহাকে নিয়েই। তবে এই মুহূর্তে দর্শক অপেক্ষায় রয়েছে তাঁর ডিজিটাল কাজের মুক্তির।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending