Connect with us

Tollywood

Mithai: ঝগড়া ঝামেলা ভুলে কাছাকাছি মিঠাই এবং সিড! একসঙ্গে ফ্যানদের দেওয়া গিফট খুলে দেখছে দু’জন, ভাইরাল ভিডিও! তবে কি এবার বাড়বে মিঠাইয়ের টিআরপি?

Published

on

জি বাংলার দর্শকদের চোখের মণি ‘মিঠাই।’ বহুদিন ধরে দর্শকদের ভালোবাসা পেয়ে আসছে এই মেগা। মিঠাইতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এবং বিপরীতে থাকেন সিড ওরফে অভিনেতা আদৃত রায়।

তবে গত সপ্তাহে ‘মিঠাই’ ধারাবাহিকের টিআরপি রেটিং কমে গেছে। যে ধারাবাহিক সর্বদা প্রথমস্থান অধিকার করতো সেই এখন রেটিংয়ে অনেক পিছিয়ে। এই নিয়ে উঠেছে অনেক প্রশ্ন। কিছু দর্শক বলছেনা ধারাবাহিকে মিঠাই আর সিডের ঝামেলার জন্য এতো পতন। তবে এর আগে আত্মপক্ষ সমর্থনে কথা বলেছেন দু’জনই।

Mithai মিঠাই Discussion - Ek Ajnabi Haseena Se Mulaqat Ho Gaye - Page 135 |  Bengali Shows

সম্প্ৰতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শুটিং সেটে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা এবং সিড ওরফে আদৃত একসঙ্গে বসে আড্ডা দিচ্ছে এবং তাঁদের কোনও এক ফ্যানের দেওয়া উপহার তাঁরা খুলছেন। এই ভিডিও দেখে মিঠাই অনুগামীরা বেজায় খুশি। যদিও আগে শোনা গেছিল, অফ স্ক্রিনে তাঁরা দু’জনই বন্ধু সুলভ।

প্রসঙ্গত, ধারাবাহিকে তাঁদের সমরেশ বাবু অর্থাৎ কৌশিক চক্রবর্তী মুখ খুলেছেন। সেটে মিঠাই এবং সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে। তিনি জানিয়েছেন, সৌমিতৃষা এবং সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে গুঞ্জনে দর্শকদের কান না দিতে। অনেকে বলছেন, তাদের ভাব ভালোবাসা দেখতে পেয়ে আবার হয়তো ‘মিঠাই’ প্রথম সারিতে উঠে আসবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending