Mithai: উফ! রুপের আগুনে পুরো ঝলসে দিলো সকলকে মিঠাই রানী! কালো সাইড স্লিট পোশাকে সৌমির এই উ’ষ্ণ অবতার দেখে হাঁ উচ্ছেবাবু, চোখ গোলগোল মা-কাকিমাদের – Tolly Tales
Connect with us

Tollywood

Mithai: উফ! রুপের আগুনে পুরো ঝলসে দিলো সকলকে মিঠাই রানী! কালো সাইড স্লিট পোশাকে সৌমির এই উ’ষ্ণ অবতার দেখে হাঁ উচ্ছেবাবু, চোখ গোলগোল মা-কাকিমাদের

Published

on

জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই এটাতো আমরা সকলেই জানি। মিঠাই ধারাবাহিক মানুষের মনে একটা অন্য জায়গা করে নিয়েছে।মানুষ মিঠাই দেখুক চাই না দেখুক এই ধারাবাহিকের সম্বন্ধে আপডেট কিন্তু রাখে বিশেষ করে সৌমি আর আদৃতের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের উৎসাহের শেষ নেই।

Soumitrisha kundu | Beautiful indian brides, Weeding dress, Indian bride

সাধারণত সৌমিকে আমরা গোটা ধারাবাহিকে মিঠাই হিসেবে শাড়ি পরেই দেখেছি। সম্প্রতি সে আহত হওয়ায় শুধুমাত্র একদিন তাকে নাইট ড্রেস হিসেবে দেখেছি সেই এপিসোড দেখে তো সমালোচনার বন্যা বয়ে গেছিল। বাস্তব জীবনে মিঠাইকে আমরা টপ জিন্স পড়েই দেখতে পাই তবে একদিন শুধু সালোয়ারে দেখতে পেয়েছিলাম। তবে এবার তার কপালে জুটলো একটি বিশেষ সম্মান।

এবছরের আনন্দলোক পূজা বার্ষিকীতে টলি পাড়ার জনপ্রিয় তারকাদের আলাদা করে একটি ফটোশুট হয়েছে সেখানে যেমন অনুরাগের ছোঁয়ার সূর্য রয়েছে সে রকম আমাদের মিঠাই রানী ও রয়েছে। সেই শুটের ছবি বইয়ের পাতা থেকে তুলে এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছেন তার ভক্তরা আর কিছুক্ষণ আগে মিঠাই নিজে একটি রিল ভিডিও পোস্ট করেছেন এই সংক্রান্ত।

উপরের কালো রংয়ের ক্রপ টপ এবং তলায় কালো রঙের হাই স্লিট স্কার্ট। পাশ থেকে পায়ের পুরো অংশটাই দেখা যাচ্ছে আবার পেট অনেকটাই উন্মুক্ত। মিঠাই কে এই অবতারে দেখে হাঁ হয়ে গেছেন সকলে। তার দাঁড়ানোর ভঙ্গি থেকে চোখে মুখে আত্মবিশ্বাস সবকিছুই বলে দিচ্ছে যে ভবিষ্যতে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তিনি রাজত্ব করতে এসেছেন।

Black Beauty, Sweet Himes pulled everyone's favorite 'sweet' in a hot look,  seeing the picture increased the beats of the fans - Newshost24 - Newshost24

স্বাভাবিকভাবেই তাকে এই পোশাকে দেখে তার নিন্দুকেরা সমালোচনা করতে শুরু করেছেন যে, সৌমিকে এই পোশাকে মানায়নি তিনি খুব বেঁটে তার মেকআপ বাজে হয়েছে ইত্যাদি প্রভৃতি। তবে এসব পাত্তা না দিলেও চলবে সৌমির এবং সে এসব পাত্তাও দেয় না। নিজের কাজ আর বাবা-মা তার কাছে ভগবান আর নিজের ভক্তদের সে খুব ভালোবাসে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending