Connect with us

Tollywood

‘নিজের পরিবারকে ভালোবাসো, পরিবারকে সময় দাও’, পল্লবীতে মৃত্যুকান্ডে মুখ খুললেন মিঠাই রানী

Published

on

গত রবিবার অস্বাভাবিক মৃত্যু হয়েছে জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী দের।ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হচ্ছে আত্মহত্যা কিন্তু পল্লবীর পরিবারের অভিযোগ তার প্রেমিক এবং বান্ধবী মিলে প্ররোচনা দিয়ে মেরে ফেলেছে তার মেয়েকে এবং আত্মসাৎ করেছে তার টাকা পয়সা।

এই মৃত্যু নিয়ে যথেষ্ট নড়ে গেছে টেলি ইন্ডাস্ট্রি কারণ পল্লবী ভীষণ জনপ্রিয় ছিলেন। তিনি স্টার জলসাতে আমি সিরাজের বেগম সিরিয়ালটি করে অনেক খ্যাতি লাভ করেছিলেন। ছটফটে প্রাণবন্ত হাসি খুশি মিষ্টি মেয়েটি যে সুইসাইড করতে পারে তাও একটা সম্পর্কের জন্য এটা কিছুতেই বিশ্বাস করতে পারছেন না কেউই। তার টলি ইন্ডাস্ট্রির বান্ধবীরাই বলছেন যে সুইসাইড করার মত মেয়ে কখনোই পল্লবী নয়। এর পেছনে অন্য কোনো কারণ আছে।

এ বিষয়ে ফোন করা হয়েছিল বাংলা সিরিয়ালের এখন সবথেকে জনপ্রিয় অভিনেত্রী মিঠাই রানী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুকে। তার বয়স মাত্র বাইশ কিন্তু যে কথাগুলো তিনি বললেন সেখান থেকেই বোঝা যায় যে কতটা পরিণত তিনি।

মিঠাই বরাবর নিজের পরিবারকে গুরুত্ব দিয়ে এসেছে এবং সেটাই তিনি বারবার বললেন যে এখনকার দিনের জেনারেশন এর একটা সবচেয়ে বড় সমস্যা হল খুব তাড়াতাড়ি গিভ আপ করে দেয়। তার মনে হয় যে সমস্যা হলে বাড়ির লোককে সবার আগে খুলে বলা উচিত।

বাড়ির লোকের সঙ্গে সময় কাটানো উচিত কারণ বাড়ির লোকরাই সবচেয়ে ভালো চাইবে।তিনি খুব একটা লিভ ইন করার পক্ষপাতী নন যেটা তার কথা শুনে মনে হলো যদিও তিনি পরেই বললেন যে যদি লিভ ইন করতে হয় তাহলে আমার মনে হয় কোন সমস্যা হলে বাবা মায়ের কাছে গিয়ে খুলে বলা উচিত।

Actress Pallavi Dey Death: আত্মহত্যা নাকি খুন? অভিনেত্রী পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিলল ইঙ্গিত - Actress Pallavi Dey Death: Preliminary post mortem report suggests ...

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending