Connect with us

Tollywood

Soumitrisha Kundoo: নুডলস স্ট্র্যাপ ব্লাউজে সাবেকি লাল-সাদা ছোঁয়ায় সৌমীতৃষার তৃতীয়ার সাজ! “ডায়াবেটিস হয়ে যাবে তো দিদিভাই”! মিঠাইয়ের এত “মিত্তি মিত্তি” ছবি দেখে কুপোকাত নেটিজেন

Published

on

মহালয়ার দিন থেকেই আনুষ্ঠানিকভাবে পুজো শুরু হয়ে গেলেও তার আগে থেকে পুজোর আমেজ শুরু হয়ে যায় বাঙালির মনে। আজ তৃতীয়া। এই শুভ দিনে সাধারণ হোক বা কোনো তারকা কারুরই আর বাড়িতে থাকতে মন নেই বা কাজেও মন বসছে না। এখন শুধু মন ভেসে বেড়াচ্ছে মণ্ডপে মণ্ডপে পুজো প্যান্ডেলে।

পুজোর সময় আমাদের প্রত্যেকেরই সাজ-পোশাক নিয়ে বিশেষ ভাবনা-চিন্তা থাকে। আর এই সময়ে বিভিন্ন তারকারা পূজো সাজে হাজির হন দর্শকদের সামনে। তারকাদের থেকে সাধারণ মানুষ উদ্বুদ্ধ হতে চেষ্টা করে এবং তাঁদের ফ্যাশন ফলো করার চেষ্টা করে। বিশেষ করে মেকআপ মেয়েদের কাছে সাজের একটা গুরুত্বপূর্ণ অংশ আর পুজোর সময়ে সেটাকে প্রকাশ করার আরো বেশি সুযোগ পাওয়া যায়।

এবার তৃতীয়ার সাজে হাজির হলেন পর্দার মিঠাই। মিঠাই রানীকে নিয়ে এমনিই ভক্তদের মধ্যে উত্তেজনার শেষ নেই। তার উপরে মিঠাই পূজোর প্রতিটা দিন যেভাবে বিভিন্ন রকম লুকে হাজির হচ্ছেন সোশ্যাল মিডিয়ায় তাতে একেবারে আগুন ধরে যাচ্ছে দর্শকদের মনে। শুভ তৃতীয়ার এই সাজ একেবারে অন্যরকমভাবে কমপ্লিট করেছেন সৌমীতৃষা কুণ্ডু।

নায়িকার পরনে নুডলস স্ট্র্যাপ ব্লাউজ আর তার সঙ্গে সাবেকি ছোঁয়া রেখেছেন লাল সাদা শাড়িতে। লাল রঙের ব্লগের সঙ্গে লাল পাড় সাদা শাড়ি একেবারে পুজোর জন্য পারফেক্ট। বিশেষ করে অষ্টমীর অঞ্জলি বা দশমীর মাকে বরণ লাল পা সাদা শাড়ি ছাড়া বাঙালিরা ভাবতেই পারে না। শাড়ি পরার স্টাইল একেবারে অভিনব। সামনে আঁচল দিয়ে পড়েছেন সেই হ্যান্ডলুম শাড়ি।

আর এই সাজের সঙ্গে নায়িকার গয়না হিসেবে রয়েছে অক্সিডাইজড জুয়েলারি। কানে ঝুমকো দুল আর বাঁ হাতে চুড়ি। তার সঙ্গে হাইলাইট করেছেন চোখ। স্মোকিং আইশ্যাডো আর ন্যুড লিপস্টিক সম্পূর্ণ করেছে সেই সাজ। নায়িকার এই লুক দেখে ফিদা ভক্তরা। দর্শকদের ভালোবাসা উপচে পড়েছে কমেন্ট বক্সে। একজন তো আবার লিখেই ফেলল এত মিষ্টি মিষ্টি ছবি দিলে এবার ডায়াবেটিস হয়ে যাবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending