Tollywood

Soumitrisha Kundoo: ছোট পর্দার মিঠাই রানী এবার বড় পর্দায়! সঙ্গে দেব! সোশ্যাল মিডিয়ায় ছবি সামনে আসতেই জল্পনা তুঙ্গে

এই মুহূর্তেই বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী

সৌমিতৃষা কুন্ডুকে। যার জনপ্রিয়তা মিঠাইতে অভিনয় করার পরে আকাশ ছুঁয়েছে। এখন যেকোনো বড় পর্দার অভিনেত্রীর সঙ্গে ফ্যান ফলোইং এর তুলনা করা যায় মিঠাই রানীর। যে জায়গায় দাঁড়িয়ে তিনি এখনো ছোট পর্দার বাইরে সেভাবে কোন কাজ করেন নি।

তবে মিঠাই রানির ভক্তরা প্রায় সময় আবেদন তোলেন যে এবার তারা অভিনেত্রীকে বড় পর্দায় দেখতে চান । তার কারণ অভিনেত্রীর সাবলীল অভিনয়ের কারণেই মিঠাই ধারাবাহিকটি দু’বছরের বেশি সময় ধরে বাংলার দর্শকের মনে দারুন ভাবে জায়গা করে রয়েছে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়া দেখলে বোঝা যায় অভিনেত্রীর ভক্ত সংখ্যা ঠিক কতটা। তবে গতকাল সরস্বতী পুজোর দিন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আরো একটি জল্পনাকে বেশ বাড়িয়ে তুলেছে।

FB IMG 1674798524881

অনেকেই বলছে দেবের পরবর্তী ছবিতে নায়িকা হতে চলেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। কিন্তু এই কথাই ঠিক কতটা সত্যি রয়েছে? আসলে গতকাল সরস্বতী পুজোর দিন সৌমিতৃষা এবং অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে দেবের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে রোহন, দেবের আসন্ন ছবি ‘বাঘাযতীন’এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন এটাই শোনা যাচ্ছে।

আর এই ছবি সামনে আসতেই অনেকেই মনে করছেন এবার হয়তো দেবের সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী সৌমিতৃষা। তার কারণ এর আগেও দেখা গেছে দেব ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে কাজ করেছেন। কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রজাপতি’তে দেবের বিপরীতে অভিনয় করেছেন শ্বেতা ভট্টাচার্য আর এই ছবি দর্শক মহলে দারুণভাবে প্রশংসিত হয়েছে।

তাই সৌমিতৃষার জনপ্রিয়তা দেখে অনেকেই মনে করছেন পরবর্তী কোন ছবিতে তিনি কাজ করতে পারেন। সেটা হলে যে মিঠাই ভক্তরা কতটা খুশি হবে সে কথা বলাই বাহুল্য। তাই সকলের প্রিয় মিঠাই রানীকে বড় পর্দায় দেখার জন্য দর্শককে আর কতদিন অপেক্ষা করতে হয় এবার সেটাই দেখার!

Nira