Connect with us

Tollywood

সোমের পর হঠাৎই মিঠাই থেকে পিলুতে চলে এলেন আরেক জনপ্রিয় চরিত্র! তাকে ছাড়া শূন্য হয়ে যাবে মনোহরা, কে সে?

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। শুধুমাত্র মিঠাই এবং উচ্ছে বাবুর রোম্যান্স আর কীর্তিকলাপের জন্য এই ধারাবাহিক জনপ্রিয়তার শীর্ষে ওঠেনি। এর পাশাপাশি অন্যান্য চরিত্রগুলির কৃতিত্ব অস্বীকার করা যায় না। কারণ গোটা টিমের পরিশ্রম লুকিয়ে থাকে একটা ধারাবাহিকের সাফল্যতার শীর্ষে পৌছানোর জন্য।

এবার মিঠাই ধারাবাহিক অন্য কারণে আলোচনার শীর্ষে উঠে এলো। এর আগেও মিঠাই ধারাবাহিক থেকে সরে গেছেন দর্শকদের প্রিয় চরিত্র। আবারও এক নতুন খবর। সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল।
এবার ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র আর কথাই বলা যায় ধারাবাহিকের এই পরিবারের অন্যতম জমিয়ে রাখার মানুষ বড় জামাই অর্থাৎ রাজীব সরে গেলো বলে খবর।

পিলু ধারাবাহিকে চলে গেলেন সেই চরিত্রে অভিনয় করা অভিনেতা সৌরভ। এই খবরে ধারাবাহিকের অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। তাহলে কি আর মিঠাইয়ে দেখা যাবে না রাজিবকে?

মোদক পরিবারের যে কোনও সমস্যায় পাশে দাঁড়ান নন্দার স্বামী রাজিব। যেকোনো পরিস্থিতি হালকা ভাবে সামাল দেওয়ার গুরু দায়িত্ব তুলে নেন তিনি নিজের কাঁধে। রাজিবের উপস্থিতিতেই সমস্ত দুঃখ কাটিয়ে আনন্দে মেতে ওঠে এই পরিবার। কিন্তু এখন কি এগুলো অতীত হতে চলেছে?

এর কারণ হলো ইতিমধ্যেই পিলু ধারাবাহিকে অভিনয় করতে শুরু করে দিয়েছেন সৌরভ। রথযাত্রা উৎসবে তাকে দেখা যাবে পুরোহিতের চরিত্রে। সত্যি কি তাহলে মিঠাই ধারাবাহিকে তাঁর চরিত্র আর তেমনভাবে দেখানো হবে না? নাকি দুটি ধারাবাহিকেই সমানভাবে অভিনয় করবেন তিনি? এ সমস্ত প্রশ্নের উত্তর দেবে সময়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending