Tollywood

Srabanti Chatterjee: আজও ভা’র্জি’ন রয়ে গেলেন শ্রাবন্তী! তালিকায় চারটে প্রেম, তিনটে বিয়ে তবু সব ভুলে আজব দাবি! টেনশনে রাতের ঘুম উড়ে গেলো নেট দুনিয়ার

টলিউডের সব থেকে বেশি চর্চিত এক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার কাজের থেকেও তার ব্যক্তিগত জীবন থাকে সবসময় আলোচনায়। যদিও সেক্ষেত্রে আলোচনার থেকে সমালোচনা এবং কটুক্তি হয় একটু বেশি। তবে নায়িকা কোনোকিছুকে পাত্তা দেন না। তার বেপরোয়া আটিটিউড আরো বেশি আলোচনা রেখেছে মানুষের মাঝে। কিন্তু নিজের জীবনকে নিজের মতো করেই অতিবাহিত করেন।

মাঝে মাঝেই রটে যায় কিছু মুখরোচক গসিপ যার কেন্দ্রে থেকে তার প্রেম, বিয়ে এবং সম্পর্কের টানাপোড়েন। নেটিজেনদের উৎসাহ আর আলোচনা এ নিয়ে চলছে তো চলছেই।

এবার সেই বিতর্ক উসকে দিয়ে আরো এক বড়সড় দাবি নায়িকার। এই দাবি থেকে রীতিমতো রাতের ঘুম উড়ে গেল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। নিজেকে সিঙ্গেল এবং ভার্জিন বলে দাবি করলেন গ্ল্যামার কুইন। এক বিশেষ সাক্ষাৎকারে তার কথায়, “আমি প্রপার সিঙ্গেল।”

নেট দুনিয়ায় আবার ভাইরাল নায়িকা। তবে এইবার আলোচনা থেকেও মানুষ বেশি হয়েছে অবাক। প্রেম করেই তিন তিনটি বিয়ে করেছিলেন। একটা ক্ষেত্রেও ব্যক্তিগত জীবনে সুখী হননি তিনি। আবার চতুর্থ প্রেম নিয়ে জল্পনা ছড়িয়েছে।

Titli Bhattacharya