Tollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তী চ্যাটার্জী এবার নারীপাচার কাণ্ডে! চমকে উঠলো গোটা বাংলা

বাংলা ইন্ডাস্ট্রির এই মুহূর্তে প্রথম সারির সবথেকে জনপ্রিয় এবং অন্যতম বিতর্কিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকা অভিনয় থেকেও বেশি অর্থাৎ তার কাজের জীবনের থেকেও বেশি আলোচনায় যেটা থাকে সেটা হল তার ব্যক্তিগত জীবন। আর কি জন্য সেটা আলোচনাই থাকে তা বলার অপেক্ষা রাখে না। প্রেম সম্পর্ক বিয়ে বিচ্ছেদ এই সবকিছুই এখন নায়িকার সঙ্গে জড়িত হয়ে পড়েছে।

একটা সময় ছিলন বাঙালি দর্শককে একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে গেছেন তিনি। এখন আর সেভাবে কমার্শিয়াল সিনেমায় দেখা যায় না তাকে। বলা যায় বেছে বেছে অভিনয় করছেন তিনি। কিন্তু যে চরিত্রগুলি বেছে নিচ্ছেন সেগুলোতেই একেবারে বাজিমাত করছেন এটা বলাই যায়।

এতদিন দর্শক এক অন্য শ্রাবন্তীকে রেখেছে আর এখন এক অন্য শ্রাবন্তীকে দেখতে পাচ্ছে বাঙালি দর্শক। এই দুইয়ের মধ্যে আকাশ-পাতাল তফাৎ কারণ এখন অভিনেত্রী আরো বেশি পরিণত হয়েছেন।

Srabanti Chatterjee latest hot and stunning pictures

কিন্তু সম্প্রতি নায়িকাকে নিয়ে একটি খবর ছড়িয়ে পড়েছে যেটা নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা বাংলায়। শোনা যাচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জী এবার নারীপাচার কাণ্ডে। হ্যাঁ, চমকে ওঠার মতই খবর। রাজ্যে একের পর এক দুর্নীতির সঙ্গে যেভাবে টলিউড জড়িয়ে পড়ছে ধীরে ধীরে তাতে এই বিষয়টা নতুন কিছু নয় কিন্তু নায়িকার নাম এলে সত্যি সেটা চমকে দিতে পারে তার ভক্তদের।

তবে আপনাদের জানিয়ে রাখি এটা সত্যি নয়। বাস্তব জীবনে নয়, নতুন অভিনয়ে নায়িকার যে নতুন চরিত্র সেখানে এইরকম কিছু একটা ঘটতে চলেছে। যে নতুন সিনেমা আসতে চলেছে তার নাম সাদা রঙের পৃথিবী। বেনারসের এক বিধবাদের আশ্রমকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে গল্প। আশ্রম থেকে লুকিয়ে করা হচ্ছে নারী পাচার। আর এই গোটা বিষয়টার দায়িত্বে রয়েছেন খোদ শ্রাবন্তী। তিনি নন, বলা উচিত তার চরিত্রটি।

Piya Chanda