Connect with us

Tollywood

Shrabanti: ছেলে অভিমুন্য চুটিয়ে প্রেম করছে চার বছর ধরে,নিজে অবশ্য চার মাসও টেকাতে পারেন না প্রেম! তবে কেমন শাশুড়ি হবেন না তো শ্রাবন্তী?নিজের মুখেই বললেন রচনাকে, শুনে অবাক দিদি

Published

on

টলিউডের এক জনপ্রিয় এবং পরিচিত নাম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী যত না কাজের জন্য আলোচনায় থাকেন তার থেকেও বেশি ব্যক্তিগত জীবনের বিভিন্ন সিদ্ধান্তের জন্য আলোচিত হয়ে থাকেন। প্রেম বিয়ে সংসার বিচ্ছেদ এইগুলোই নায়িকাকে আলোচনায় রাখে।

Srabanti Chatterjee Age, Wiki, Bio, Husband, Affairs, Son, Instagram,  Movies & Many More – Trend Setter LIVE

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নায়িকা। আর তাতে হরদম নিজের ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করে থাকেন শ্রাবন্তী। সম্প্রতি তিনি মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন নিজের ছেলে অভিমন্যু এবং ছেলের প্রেমিকাকে নিয়ে। সেই ছবিগুলি নিয়ে তুমুল চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Srabanti on trolls: Kuch toh log kahenge, logon ka kaam hai kehna | Bengali  Movie News - Times of India

অনেকেই জানতে চেয়েছে শুধুমাত্র এই দুজনকে নিয়েই নায়িকা গেছিলেন নাকি সঙ্গে ছিলেন নায়িকার নতুন কোনও প্রেমিক? ভিডিও সেগুলি নিয়ে বিশেষ কোনো উত্তর দেননি তিনি তবে এর থেকে স্পষ্ট যে নায়িকার সঙ্গে অভিমন্যুর প্রেমিকার ভালো সম্পর্ক রয়েছে।

Srabanti Chatterjee celebrates birthday of son's girl friend | Sangbad  Pratidin

এমনকি ছেলে এবং ছেলে প্রেমিকা দুজনেই শ্রাবন্তীর ছবিও তুলে দিয়েছে বেশ কিছু। এবার দিদি নাম্বার ওয়ান থেকে শ্রাবন্তীর পুরনো একটি ভিডিও ভাইরাল হল আবার নতুন করে।

ওই ভিডিওতে সঞ্চালিকা এবং অভিনেত্রী রচনা ব্যানার্জি শ্রাবন্তীর কাছে জানতে চেয়েছিলেন যে তিনি কিরকম শাশুড়ি হবেন ভবিষ্যতে? নায়িকা বললেন তিনি হবেন মাই ডিয়ার শাশুড়ি। একেবারে বন্ধু হবেন নিজের বৌমার। যাকে বলে পুরো বিন্দাস। আর সত্যিই তিনি এত মিষ্টি স্বভাবের তাই বৌমাকে যে সুখেই রাখবেন এটা স্বাভাবিক।

এমনকি শ্রাবন্তী এও বলেন যে তিনি ছেলের সব বন্ধুদের নিজের বন্ধুই ভাবেন। ওদের সঙ্গে ঘুরতে বা খেতে যান। তবে ছেলে এখন ছোট পড়াশোনায় ব্যস্ত তাই বিয়ে নিয়ে এখনই কোনো ভাবনা নেই নায়িকার মনে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending